Breaking News :: রাজীব কুমারের খোঁজে কালিঘাট পৌঁছল সিবিআই টিম

Spread the love

রবিবার সন্ধ্যায় সল্টলেকের সিজিও কমপ্লেক্স থেকে সিবিআইয়ের একটি টিম বেরিয়ে সরাসরি পৌঁছে গেল কালীঘাট। সল্টলেক থেকে বেরিয়ে বাইপাস ধরে আলিপুর ও হাজরা হয়ে কালীঘাট পৌঁছায় সিবিআইয়ের টিম। দশ দিন হয়ে গেল রাজীব কুমারের খোঁজ চলছে।

সিবিআইয়ের টিম কালীঘাট মন্দিরে যায়। মন্দিরের আশেপাশে কিছুক্ষণ থেকে সেখান থেকে ফিরে আসে কেন্দ্রীয় তদন্তকারী অফিসারেরা। এর আগে নবান্ন, আলিপুর আইপিএস মেসসহ একাধিক জায়গায় পৌঁছে গিয়েছিল সিবিআই। এবার একেবারে কালীঘাটে পৌঁছে যায় তারা।

রাজ্যের গোয়েন্দা প্রধান রাজীব কুমারের খোঁজ পেতে নবান্নের পর রাজ্য পুলিশের সদর দফতরে পৌঁছে গিয়েছিল সিবিআই । তাছাড়া এর আগে উত্তরপ্রদেশের চন্দৌসিতে রাজীবের গ্রামের বাড়িতেও তল্লাশি চালায় সিবিআইয়ের একটি তদন্তকারী দল।

প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারের পার্ক স্ট্রিটের সরকারি বাসভবনে বার বার হানা দিচ্ছে সিবিআই। এমনকি রাজীবের খোঁজে দক্ষিণ ২৪ পরগনার বজবজ ও পূজালির বেশ কয়েকটি রির্সটেও তল্লাশি চালায় সিবিআই।

সিবিআইয়ের জিজ্ঞাসাবাদ থেকে বাদ যায়নি রাজীব কুমারের নিরাপত্তারক্ষী, ব্যক্তিগত সচিব, অফিস পিওন ও কম্পিউটর অপারেটরকেও। এছাড়া রাজীব-ঘনিষ্ঠ ট্রাভেল এজেন্টকেও জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। কিন্তু এখনও অধরা রাজীব কুমার। ডেকে পাঠানো হয়।

এর আগে সিবিআইয়ের বেশ কয়েকটি টিম কলকাতার বিভিন্ন জায়গায় তল্লাশি করে । প্রাক্তন পুলিশ কমিশনার তথা এডিজি সিআইডি রাজীব কুমারের সরকারি বাসভবন পার্ক স্ট্রিট , আলিপুর ও লেকটাউনে হানা দেয় সিবিআই। কিন্তু কোথাও রাজীব কুমারকে তারা খোঁজে পায়নি।

সুত্র : kolkata24x7.com

আপনার মন্তব্য

Spread the love