৯ বছর পর স্ত্রী বুঝতে পারলেন স্বামী নাসার বিজ্ঞানী নন!

Spread the love

তার অনেক পরিচয়। বিখ্যাত মার্কিন শিক্ষা প্রতিষ্ঠান এমআইটির সাবেক ছাত্র, ইউএস ডিফেন্স রিসার্চ নামের একটি সংস্থা সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও পরিচালক, যুক্তরাষ্ট্রের ফরেন পলিসি কাউন্সিলের এক্সিকিউটিভ সদস্য, কৃত্রিম বুদ্ধিমত্তা বিষয়ক খ্যাতিমান বিজ্ঞানী এবং আরও অনেক কিছু।

তবে সবচেয়ে বড় পরিচয় হল তিনি নাসায় কর্মরত একজন বিজ্ঞানী, যিনি শিগগিরই নোবেল পাবেন। গত ৯ বছর ধরে স্ত্রীর কাছে নিজের এতসব পরিচয়েই পরিচিত ছিলেন অতুল শর্মা। শুধু স্ত্রী নয়, পরিচিত মহলে সবাই ভারতের মুম্বাইয়ের এই বাসিন্দাকে এসব পরিচয়ে জানতেন।

২০১০ সালে তিনি বিয়ে করেন গনেশ্বরী রায়কে। তখন স্ত্রীকে সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সাথে থাকা তার ছবি দেখিয়ে বলেন তিনি ওবামার খুব ঘনিষ্ঠ। এছাড়া তিনি নাসায় বিজ্ঞানী হিসেবে কাজ করেন বলেও জানান।
গত ১৯ সেপ্টেম্বর গণেশ্বরী পুলিশের কাছে অভিযোগ দেন স্বামীর বিরুদ্ধে। তিনি তাতে বলেন, বিয়ের বছর খানেক পরই তিনি বুঝতে পারেন অতুল আসলে প্রতারক। তবে এরপরও সে দাবি করে আসতো যে, সে শিগগিরই নোবেল পাবে।

সম্প্রতি তাদের মধ্যে সম্পর্কের অবনতি হলে অতুল তার শ্বশুরকে লক্ষ্য করে গুলি ছুঁড়েন বলেও স্ত্রী অভিযোগে উল্লেখ করেন। অভিযোগের ভিত্তিতে মুম্বাই পুলিশ অতুলকে গ্রেফতার করেছে।

পুলিশ কর্মকর্তা অভয় মিশ্র জানিয়েছে, তার বাসায় অভিযান চালিয়ে অতুলকে গ্রেফতার করা হয়। তিনি তার বিভিন্ন পরিচয়ের পক্ষে প্রমাণ দেখাতে পারেননি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভি

আপনার মন্তব্য

Spread the love