বিনোদন

‘আমাকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন পরিচালক’

‘আমাকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন পরিচালক’

বলিউডের কাস্টিং কাউচ নিয়ে মুখ খোলা অভিনেত্রীদের সংখ্যা মোটেই কম নয়। সেই তালিকায় এবার যুক্ত হলেন বলিউড অভিনেত্রী এলি আব্রাম। সম্প্রতি বলিউডে আসা এবং সেখানকার বেশ কয়েকজন পরিচালক এবং অভিনেতাকে নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী। তিনি জানান, একটি পার্টিতে তাকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন পরিচালক।

জিনিউজের খবরে বলা হয়েছে, নিজের কাস্টিং কাউচের অভিজ্ঞতা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন এলি আব্রাম। তিনি বলেন, বলিউডে লড়াই করে টিকে থাকা শক্ত বিষয়। এখানে লড়াই না করে নিজের পায়ের তলার মাটি কখনো শক্ত করা যায় না।

এলি বলেন, বলিউডে যখন তিনি প্রথম আসেন, সেই সময় একটি পার্টিতে গিয়ে এক পরিচালকের সঙ্গে তার দেখা হয়। তিনি তাকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন।

শুধু তাই নয়, একটি সিনেমার জন্য স্বাক্ষর করার পর এই অভিনেত্রী জানতে পারেন, সেখান থেকে বের করে দেওয়া হয়েছে তাকে। কিন্তু কী কারণে ওই সিনেমা থেকে তাকে সরিয়ে দেওয়া হলো? প্রথমে সেই প্রশ্নের উত্তর পাননি তিনি।

পরে এলি জানতে পারেন, ওই সিনেমার জন্য যাকে বেছে নেওয়া হয়েছে নায়ক হিসেবে, সেই অভিনেতা তাকে পছন্দ করেন না। অভিনেতা অপছন্দ করেন বলেই ওই সিনেমা থেকে তাকে সরিয়ে দেওয়া হয়েছে।

এই অভিনেত্রী আরও জানান, বলিউডে তিনি কোনোদিন নিজের জায়গা শক্ত করতে পারবেন না, এমনটাও জানানো হয় তাকে। তার মতো বেটে এবং মোটা কারও অভিনেত্রী হওয়ার ইচ্ছে থাকা উচিত নয় বলেও তাকে বিভিন্ন সময় কটাক্ষ করা হয়, যোগ করেন এলি।

উল্লেখ্য, ‘মিকি ভাইরাস’, ‘কিস কিসকো প্যার করু’-র মতো কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন এলি। বিগ বসের ঘরেও দেখা গেছে এই অভিনেত্রীকে। তারপরও বিটাউনে সেভাবে পসার জমাতে পারেননি তিনি।

আরও পড়ুন ::

Back to top button