মেয়ে দেখলেই রাস্তায় হস্তমৈথুন যুবকের, ভিডিয়ো করে এক ছাত্রী, তারপর…

Spread the love

কলেজছাত্রীদের দেখলেই হস্তমৈথুন! সাহস করে কুকীর্তি ক্যামেরাবন্দি করে এক কলেজছাত্রী। আর সেই ভিডিয়োর সূত্র ধরেই গ্রেফতার হল অভিযুক্ত। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানর কাটোয়ায়।

পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম মানব পণ্ডিত। বাড়ি কাটোয়ার কোশিগ্রামে। পেশায় মানব পণ্ডিত একজন রং মিস্ত্রি। অভিযোগ, দিন কয়েক ধরেই কলেজছাত্রীদের উত্যক্ত করছিল মানব। কাটোয়া কলেজের পাশের গলিতে দাঁড়িয়ে থাকত মানব। তারপর কোনও ছাত্রী ওই রাস্তা দিয়ে যেতে গেলেই, তাঁকে বিব্রত করা শুরু করত অভিযুক্ত।

এরকম ধরেই চলছিল বেশ কিছুদিন। এরপর এক ছাত্রী একদিন সাহস করে অভিযুক্তের কুকীর্তির ভিডিয়ো করে। সেই ভিডিয়ো দেখেই শুরু হয় অভিযুক্ত মানব পণ্ডিতের খোঁজ। স্থানীয় যুবকদের হাতে শেষমেশ ধরা পড়ে অভিযুক্ত। খুঁজতে খুঁজতে আজ কাটোয়া পাওয়ার হাউসপাড়ায় অভিযুক্ত মানব পণ্ডিতকে ধরে ফেলেন স্থানীয়রা।

অভিযোগ, সেইসময়ও একই ‘কাজ’ করছিল অভিযুক্ত মানব পণ্ডিত। হস্তমৈথুন করে উত্যক্ত করছিল পথচলতি মেয়ে থেকে মহিলাদের। এদৃশ্য দেখে পুলিসে খবর দেয় স্থানীয় কয়েকজন। তারপরই পুলিস এসে অভিযুক্তকে গ্রেফতার করে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে কাটোয়া থানার পুলিস। ধৃত বিবাহিত বলেও জানা গিয়েছে।

সুত্র : ২৪ ঘন্টা

আপনার মন্তব্য

Spread the love