‘এখনই বাবা-মা হওয়া ঠিক হবে না’

Spread the love

সন্তান চাই, তবে বর্তমানে সম্পূর্ণভাবে ক্যারিয়ারের দিকে নজর দিতে দীপিকা। আর আমার মনে হয়, ‘এখনই বাবা-মা হওয়া ঠিক হবে না, আমার এই বিষয় নিয়ে এখনও পর্যন্ত কিছু ভাবিনি।’

সুখী দম্পতি হিসাবে বেশির ভাগ মানুষের পছন্দের তালিকায় স্থান করে নিয়েছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। গত বছর নভেম্বরে তাদের বিয়ে হয়, তাদের বিয়ের ছবি ও ভিডিও খুবই ভাইরাল হয়েছিল। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো, কিছুদিন আগে এই দম্পতি বাবা-মা হতে চলেছেন কিনা তা নিয়ে বেশ জল্পনা শুরু হয়। কিন্তু সম্প্রতি অভিনেত্রী এই বিষয় নিয়ে মুখ খুলেছেন, হিন্দুস্তান টাইমসকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি ধোঁয়াশার চাদর সম্পূর্ণ সরিয়ে নিজের মতামত জানান।

দীপিকা পরিষ্কার ভাষায় জানান, তিনি এখনই মা হতে চান না, বাচ্চা নিয়ে যে জল্পনা চলছে, তা সম্পূর্ণ গুজব। তাদের সন্তান চাই, তবে বর্তমানে তারা সম্পূর্ণ ভাবে নিজেদের ক্যারিয়ারের দিকে নজর দিতে চান।
দীপিকা বলেন, আপনি যদি দীর্ঘদিন কারো সঙ্গে মেলামেশা করেন তাহলে সবার আগে লোক জানতে চায় বিয়ে কবে হবে? তারপর বাচ্চা কবে? এই ধরনের প্রশ্নগুলো আমাকে খুবই হতাশ করে। গুজব শুনে আমি এতটুকু হয়রান হয়নি। আমরা দু’জনেই বাবা-মা হতে চাই। আমরা দু’জনেই বাচ্চা পছন্দ করি, তবে বর্তমানে আমার শুধু নিজেদের ক্যারিয়ারেই ফোকাস করছি। আর আমার মনে হয়, এখনই বাবা-মা হওয়া ঠিক হবে না, আমার এই বিষয় নিয়ে এখনও পর্যন্ত কিছু ভাবিনি।’

প্রসঙ্গত, দ্রুত দীপিকা ও রণবীরকে একসঙ্গে ‘এইটিথ্রি’ সিনেমায় দেখা যাবে। ১৯৮৩ সালে ভারত প্রথম বিশ্বকাপ লাভ করে, তার ওপর ভিত্তি করেই গড়ে উঠেছে এই সিনেমা। এই সিনেমাতে রণবীর কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন, আর তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন দীপিকা। বিয়ের পর এই প্রথম তারা স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন। ‘এইটিথ্রি’-র পরে আসছে দীপিকার ‘ছপাক’।

আপনার মন্তব্য

Spread the love