plan cul gratuit - plan cul toulouse - voyance gratuite amour

কর্মীদের পা ধুয়ে দিলেন অফিসের বস (ভিডিও)

Spread the love



কাজের মর্যাদা পেতে কেনা ভালোবাসে। কর্মের প্রতিটি ক্ষেত্রে সাফল্যের পেছনে কর্মীদের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকে। ভালো কাজ করার পর অফিসের শীর্ষ স্থানীয়দের প্রশংসা পেলে কর্মীদের মধ্যে কাজের উৎসাহ অনেক বেড়ে যায়। ভালো কাজ করার কারণে কর্মীদের মর্যাদা দিতে চীনের একটি প্রতিষ্ঠানের বস যা করেছেন, তাতে আলোচনায় মেতে উঠেছে নেটদুনিয়া। খবর আনন্দবাজার পত্রিকার।

জানা গেছে, চীনের শানডং প্রদেশের জিনান শহরে গত ২ নভেম্বর ছিল একটি প্রসাধনী সংস্থার বার্ষিক অনুষ্ঠান। সেখানেই সারা বছর ভালো কাজ করার পুরস্কার হিসেবে কর্মীদের পা ধুইয়ে দিয়েছেন ওই সংস্থার প্রধান ও জ্যেষ্ঠ কর্মকর্তা। সেই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে চঅনের সোশ্যাল মিডিয়ায়। তার পরই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। ভাইরাল হতেই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।


সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ওই প্রসাধনী সংস্থার আটজন কর্মীকে চেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে। পরিশ্রমী ওই কর্মীদের দিকে এগিয়ে এলেন সংস্থার দুই শীর্ষ স্থানীয় কর্মকর্তা। তার পর এক এক করে প্রত্যেকের জুতা মোজা খুলে পা ধুইয়ে দিতে লাগলেন। বহু নেটিজেন এই উদ্যোগের প্রশংসা করলেও অনেকেই এই কাজকে কটাক্ষ করতেও ছাড়েননি। তাদের বক্তব্য, পা ধুয়ে দেওয়ার থেকে বেতন বাড়ালে তা আরো বেশি বাস্তবসম্মত হত।


আপনার মন্তব্য


Spread the love