plan cul gratuit - plan cul toulouse - voyance gratuite amour

এই ৫ অভিনেত্রী সবচেয়ে বেশি বিয়ে করেছেন, পাঁচ নম্বরে যিনি চারটি বিয়ে করেছেন

Spread the love



আজ আমরা আপনাকে এমন ৫ জন অভিনেত্রী সম্পর্কে বলতে যাচ্ছি। যারা সবচেয়ে বেশি বিয়ে করেছেন, তারপরে আমাদের জানাবেন। সেই অভিনেত্রী কারা?

bindiya goswami image
bindiya goswami

১। বিন্দিয়া গোস্বামী – বন্ধুরা যারা বলিউডের বিখ্যাত অভিনেত্রী বিন্দিয়া গোস্বামী জানেন না এবং আপনাকে বলছেন, বিন্দিয়া ২ টি বিবাহ করেছেন। তিনি প্রথমে বিনোদ মেহরার সাথে এবং দ্বিতীয় জ্যোতি প্রকাশ দত্তের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

neelam kothari image
neelam kothari

২। নীলম কোঠারি – বন্ধুরা বলিউড অভিনেত্রী নীলম কোঠারি অনেকগুলি হিট এবং ব্লকবাস্টার ছবিতে কাজ করেছেন, এবং আমি আপনাকে বলি, নীলম দুটি বিবাহও করেছেন। তিনি প্রথমে ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন এবং দ্বিতীয় সমীর সোনির সাথে।


yogita bali image
yogita bali

৩। যোগিতা বলি – যে বন্ধুরা বলিউড অভিনেত্রী যোগিতা বলিকে চেনেন না এবং আপনাকে বলবেন, যোগিতা বলি দুটি বিবাহও করেছেন। তিনি প্রথমে সংগীতশিল্পী কিশোর কুমারের সাথে এবং দ্বিতীয় সহকর্মী মিথুন চক্রবর্তীকে বিয়ে করেছেন।

neelima azeem images
neelima azeem

৪। নীলিমা আজিম – যে লোকেরা নীলম মানুষটিকে চেনে না এবং আপনাকে বলে যে, নীলিমা ৩টি বিবাহ করেছে। তিনি তার প্রথম বিয়ে করেছিলেন পঙ্কজ কাপুরের সাথে, দ্বিতীয় রাজেশ খট্টরের সাথে এবং তৃতীয়টি উস্মাদ রাজা আলী খানের সাথে।

Zeba Bakhtiar Image
Zeba Bakhtiar

৫। জেবা বখতিয়ার – ‘হিনা’ ছবিতে বন্ধু অভিনেতা ঋষি কাপুরের সাথে কাজ করেছেন জেবা বখতিয়ার, দু’একটি নয়, ৪টি বিবাহ করেছেন। তিনি তার প্রথম বিয়ে আদনান সামির সাথে, দ্বিতীয় বিয়ে জাভেদ জাফরির, তৃতীয় বিবাহ সালমান ভালিয়ানির সাথে এবং চতুর্থ বিবাহ করেছেন সোহেল খান ।

আপনার মন্তব্য


Spread the love