১০টি লক্ষণে বুঝে নিন গোপন মনের মানুষটি আপনাকে ভালোবাসে কিনা!

Spread the love


প্রিয় মানুষটিকে আকর্ষিত করতে অনেকেই অনেক চেষ্টা করে থাকেন। কিন্তু মানুষের মন এতটাই রহস্যময় যে বোঝা খুব দুষ্কর হয়ে ওঠে প্রেমের এই মোহনীয় খেলা। এই বিষয়টি আপনাকে এতটাই ধাঁধায় ফেলে দেবে যে আপনি ঠিক বুঝে উঠতে পারবেন না যে মনের মানুষটি কী ভাবছেন আপনার সম্পর্কে। এটি কখনও আপনার কাছে ইতিবাচক মনে হতে পারে, আবার কখনও মনে হবে এটি নেতিবাচক। কখনো মনে হবে তিনি আপনাকে ভালোবাসেন, কখনো মনে হবে বুঝি অন্য কাউকে! জানতে চান আপনার গোপন মনের মানুষটি কী ভাবছেন আপনাকে নিয়ে? জানতে হলে মিলিয়ে নিন এই ১০টি লক্ষণ।

১. আপনাকে গুরুত্ব দিচ্ছে :
যদি দেখেন যে আপনার আকাঙ্খিত প্রিয় মানুষটি আপনাকে বেশ গুরুত্ব দিচ্ছে। কোনো বিষয় নিয়েই আপনাকে বিভিন্ন কথা বলছে বা কোনো বিষয়ে আপনার পরামর্শ নিচ্ছে তাহলে বুঝবেন যে আপনার ঐ মানুষটির মনে আপনি হয়ত জায়গা করে নিতে পেরেছেন। তবে নিশ্চিত না হওয়া পর্যন্ত আপনি আপনার ব্যক্তিত্বে স্বয়ংসম্পূর্ণ থাকুন। তাকে বোঝানোর দরকার নেই যে আপনি তার বিষয়ে বেশ খানিকটা সিরিয়াস।

২. আপনাকে দেখেই যদি হেসে ফেলে :
আপনার আকাঙ্খিত প্রিয় মানুষটির মনে আপনার জন্য কোনো জায়গা তৈরি হয়েছে কি না তা বোঝার খুব সহজ একটি পথ হল যদি এমনটি হয়ে থাকে তাহলে দেখবেন সে আপনাকে কোথাও দেখা মাত্রই হেসে ফেলবে। কারণ হাসি সম্মতির লক্ষণ।

৩. কথা গুছিয়ে বলতে পারবে না :
আপনার প্রতি যদি তার আকর্ষণ বিন্দুমাত্র থেকে থাকে তাহলে লক্ষ্য করবেন যে সে আপনার সাথে কোনোভাবেই গুছিয়ে কথা বলতে পারবে না। তার মাঝে একটা ভয় কাজ করবে। সে অনবরত বোকামির পরিচয় দেবে।

৪. ‘কেউ তোমাকে পছন্দ করে’ এ ধরনের কথা বললে :
আপনার আকাঙ্খিত মানুষটি যদি আপনাকে এ ধরনের কথা বলে থাকে যে কেউ হয়ত তোমাকে খুব পছন্দ করে। তাহলে বুঝবেন সে আপনাকে পরোক্ষভাবে প্রপোজ করছে। তারপরও আপনি না জানার ভাব করে থাকবেন। যতক্ষণ না আপনি নিশ্চিত হচ্ছেন ততক্ষণ তাকে এই বিষয়ে প্রশ্ন করে যেতে পারেন। এতে হতে পারে সে সরাসরি বলে দেবে।

৫. তার বন্ধু আপনার বন্ধু হলে :
তার বন্ধু যদি আপনার সাথে বন্ধুত্ব করে বা ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায় তাহলে ভাববেন তার মনে আসলেই আপনি জায়গা করে নিতে পেরেছেন। সে হয়ত আপনার বিষয়ে বন্ধুদের সাথে আলোচনা করেছে যার ফলশ্রুতিতে তার বন্ধুরা আপনার সাথে বন্ধুত্ব করছে।

৬. বারবার ফোন দিলে :
প্রয়োজনে অপ্রয়োজনে আপনাকে বারবার ফোন দিলে ভাববেন আপনার জন্য তার মনে কিছু একটা হচ্ছে। কোনো কারণ ছাড়াই আপনাকে ফোন দিতে পারে বা ফেসবুকে নক করতে পারে। আর অযথা অনেক কথা বলতে চাইবে। এক্ষেত্রে লক্ষ্য করবেন যে আপনাকে হয়ত কিছু বলতে চাইছে বা আপনার কাছে কোনো বিষয়ে শুনতে চাইছে। এমতাবস্থায় ভেবে নেবেন আপনার জন্য তার মনে কিছুটা হলেও সাড়া জেগেছে।

৭. আপনার কাছাকাছি আসতে চাইলে :
এমন যদি হয় যে আপনার আকাঙ্খিত মানুষটি প্রায়ই আপনার কাছাকাছি আসতে চাইছে বা আপনার সাথে দেখা করতে আগ্রহী হয়ে উঠলে ভাববেন আপনার জন্য তার মনে জায়গা তৈরি হয়েছে। কেননা সে আপনাকে মিস করতে শুরু করেছে।

৮. বিনা কারণে আপনার জন্য অপেক্ষা করলে :
কোনো কারণ ছাড়াই যদি সে আপনার জন্য অপেক্ষা করে তাহলে ভাববেন আপনার ফলাফল ইতিবাচক। কারণ এই ব্যস্ত সময়ে কেউ কারও জন্য অযথা বসে থাকে না। সেই জায়গায় কোনো ধরনের প্রয়োজন ছাড়াই বা কারণ ছাড়াই আপনার জন্য অনেকক্ষণ অপেক্ষা করা এটি আপনাকে পছন্দ করারই লক্ষণ।

৯. আপনার সাথে কারও বন্ধুত্ব সহ্য না করলে :
আপনার সাথে যদি কোনো মেয়ে বন্ধুর বন্ধুত্ব একেবারেই সইতে না পারে তাহলে ভাববেন যে সে পুরোপুরিভাবেই আপনাকে পছন্দ করে বিধায় আপনার সাথে কোনো মেয়ে কথা বললে সহ্য করতে পারে না। আর যদি সেটা আপনার পূর্বেও কোনো মেয়েবন্ধু হয় তাহলে তো আরও নয়। এক্ষেত্রে আপনি মোটামুটি নিশ্চিত হতে পারেন যে তার মনে আপনার জন্য জায়গা তৈরি হয়েছে।

১০. আপনাকে ঘিরেই সব চিন্তা :
এমন যদি হয়ে থাকে যে প্রিয় মানুষটির সব ধরনের চিন্তা ভাবনাই আপনাকে ঘিরে তাহলে ভাববেন আপনি জিতে গিয়েছেন। কেননা সে আপনাকে নিয়ে অনেক বেশি চিন্তা করছেন শুধুমাত্র আপনাকে তার ভালোলাগে এ কারণে। এজন্যই বেশিরভাগ সময়ই আপনাকেই মনে করেন, এমনও হতে পারে এজন্য আপনাকে বেশি বেশি ফোন দিচ্ছে, যেকোনো ভালোলাগা মন্দলাগা আপনার সাথে বিনিময় করতে তার ভালোলাগছে। এক্ষেত্রে ভেবে নেবেন যে আপনি জয়ী হওয়ার পথে চলেছেন।



Spread the love