“এন আর সি ও ক্যাব করতে গেলে আমার মৃতদেহের উপর দিয়ে করতে হবে” : মুখ্যমন্ত্রী

Spread the love


মঙ্গলবার দক্ষিণ 24 পরগনার পাথরপ্রতিমা বিধানসভা কেন্দ্রের পাথরপ্রতিমা মহাবিদ্যালয়ের রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরকারি পরিষেবা প্রদানের পাশাপাশি কেন্দ্রের বিজেপি সরকারের নাম না করেই তুলোধোনা করেন।

এখানে কোন এনআরসি ,ক্যাব আইন চালু হবে না, আমি আপনাদের পাহারাদার, পশ্চিমবঙ্গের কোথাও এটা আমি হতে দেব না। এনআরসি, ক্যাব করতে গেলে আমার মৃতদেহের উপর দিয়ে করতে হবে। প্রসঙ্গ ক্রমে তিনি বলেন, কেন্দ্রীয় সরকার কুম্ভমেলার প্রতি যেভাবে আর্থিক সাহায্য দিয়েছেন কিন্তু গঙ্গাসাগর মেলার ক্ষেত্রে কোন রকম সাহায্য করেনি। যা করেছে আমাদের রাজ্য সরকার করেছি আমরাই করেছি।

আমার দেনা শোধ হলে মুড়িগঙ্গা নদীতে লোহার ব্রিজ করে দেব, তার জন্য একটু সময় লাগবে। পাশাপাশি তিনি সরকারি পরিষেবা প্রদানে মেয়েদের কথা তুলে ধরেন। তেমন তুলে ধরেন স্বাস্থ্য সাথী, খাদ্য সাথী, সবুজ সাথী, কন্যাশ্রীর মত প্রকল্পের কথা।

তিনি আরো বলেন, কন্যাশ্রীর জন্য প্রতিমা মহাবিদ্যালয়ে 25 লক্ষ টাকা আর্থিক সাহায্য দেয়া হবে, তেমনি লোকসভা কেন্দ্রের সাংসদ চৌধুরী মোহন জাটুয়া এখানে স্টেডিয়াম করার জন্য 25 লক্ষ টাকা দেবেন।

এদিনের সভায় উপস্থিত ছিলেন দক্ষিণ 24 পরগনা জেলা পরিষদের সভাধিপতি সামিমা শেখ, সুন্দরবন উন্নয়ন মন্ত্রী মন্টু রাম পাখিরা, কুলপি বিধায়ক যোগ রঞ্জন হালদার, পাথরপ্রতিমা এর বিধায়ক সমীর জানা, জয়নগরের বিধায়ক বিশ্বনাথ দাস, জয়নগর সাংসদ প্রতিমা মন্ডল সহ প্রশাসনের পদস্থ কর্তারা।



Spread the love