বিচিত্রতা

জলের কল খুললেই বের হচ্ছে মদ!

জলের কল খুললেই বের হচ্ছে মদ!

এ যেন সুকুমার রায়ের আবোল তাবোল খুড়োর কল! কোনো খাবার খেতে মন চাইলে সাথে সাথে মিলত সুকুমার রায়ের সেই কল্পিত কলে। বাস্তবে এবার মন না চাইলেও জলের কল (ট্যাপ) খোলার সাথেই বেরিয়ে আসছে মদ! অনেকের কাছে খবরটা বেশ উচ্ছ্বাসের বটে। তবে এ নিয়ে বিপাকে পড়েছে ১৮টি পরিবার। কেরালা রাজ্যের ত্রিসুর জেলায় ঘটেছে এমন আজব ঘটনা। যা নিয়ে স্থানীয়দের কৌতুহলের শেষ নেই। তারা ভিড় করছেন সেই বাড়িগুলোতে।

একটি সংবাদমাধ্যম জানায়, কেরালা রাজ্যের ছালাকুদি এলাকার কেএসআরটিসি বাস স্ট্যান্ডের কাছের কয়েকটি ফ্ল্যাটের বাসিন্দার সাথে ঘটেছে এমন ঘটনা। কল খুললেই বেরিয়ে আসছে মদের গন্ধযুক্ত পানি। যা দেখে রীতিমত হতবাক সেখানকার বাসিন্দারা।

নামে নয় নেইল পলিশে পরিচয়!

জানা গেছে, এক্সাইজ বিভাগের কর্মকর্তারা ছয় বছর আগে ৬ হাজার লিটার অবৈধ মদ জব্দ করেছিলেন। বেশকিছু দিন আগে তারা এ মদ নষ্ট করতে একটি গর্ত খুড়ে দুই হাজার লিটার মদ মাটি চাপা দেন। তবে বিপত্তি ঘটে ওই গর্তের নিচেই ছিল জল উন্নয়ন বোর্ডের একটি কূপ। নষ্ট করা এ মদ গিয়ে মিশে কূপের জলে। আর সেই মদ মিশ্রিত জল সংশ্লিষ্ট এলাকায় সরবারহ করলে বিপাকে পড়ে ওই ১৮টি পরিবার। তবে কর্তৃপক্ষ বলছে এ সমস্যার দ্রুত সমাধান হবে।

আরও পড়ুন ::

Back to top button