জীবন যাত্রা

ভালোবাসা দিবস: প্রিয়জনের জন্য সেরা গিফট আইডিয়া

ভালোবাসা দিবস: প্রিয়জনের জন্য সেরা গিফট আইডিয়া

ভালোবাসার মানুষকে কি উপহার দিলে খুশি হবে তা নিয়ে অনেকের চিন্তার অন্ত থাকে না। এছাড়া ভালোবাসা দিবস এলে প্রিয়জনের জন্য উপহার কেনার হিড়িক পড়ে যায় কিন্তু যারা এখনো ভালোবাসার মানুষটির হাতে সেরা উপহারটি তুলে দেয়ার জন্য ভ্যালেন্টাইন্স ডে’র গিফট আইডিয়া খুঁজছেন। প্রিয়জনের জন্য সেরা ভ্যালেন্টাইন্স গিফট আইটেমগুলো হচ্ছে-

১) চকলেট
চকলেট খেতে কে না ভালোবাসে? ভালোবাসা দিবসে প্রিয়জনের জন্য সেরা মানের চকলেট হতে পারে আপনার দেওয়া সেরা একটি উপহার।

২) বই
আপনার প্রিয়জন যদি পড়তে ভালোবাসে তাহলে যেকোন উপলক্ষেই বই হতে পারে দারুণ একটি উপহার। পছন্দের লেখকের সেরা বইটি মুহূর্তেই তার মুখে এনে দিতে পারে বিশ্বজয়ীর হাসি। এছাড়া ভালোবাসার উপহার হিসেবে কবিতার বই এর সুনাম দীর্ঘদিনের। দারুণ প্রচ্ছদের সেরা একটি বই উপহার হিসেবে একই সাথে অমূল্য ও সাশ্রয়ী। সাথে চকলেট যোগ করে খুব সহজেই জয় করে নিতে পারেন প্রিয় মানুষের মন।

৩) জুয়েলারি
ভালোবাসা দিবসের উপহার হিসেবে প্রিয় মানুষটির জন্য কিনতে পারেন দারুণ সব অলংকার। উপহার হিসেবে গহনা খুব সহজেই জয় করে নিতে পারে মেয়েদের মন।

৪) বিউটি কেয়ার কিট
অসংখ্য মেকআপের কালেকশনের মধ্য থেকে সহজেই বেছে নিতে পারবেন প্রিয় মানুষটির জন্য সেরা মেকআপ কিটটি। এছাড়া ফাউন্ডেশন থেকে শুরু করে মেকআপ ব্যাগ ও অর্গানাইজারও মিলবে দারাজ বাংলাদেশে- সবচেয়ে সাশ্রয়ী দামে। অন্যদিকে ছেলেদের জন্য ভালো উপহার হতে পারে সেরা মানের একটি ট্রিমার।

৫) ফ্যাশন আইটেম ও এক্সেসরিজ
ফ্যাশন ক্লথিং কালেকশন থেকে খুব সহজেই বেছে নিতে পারেন পছন্দের মানুষের জন্য সেরা উপহারটি। বয়ফ্রেন্ডের জন্য টিশার্ট, শার্ট, প্যান্ট, ব্যাগ থেকে শুরু করে সব ধরণের ফ্যাশন আইটেম। এছাড়া প্রিয় মানুষটির জন্য কিনতে পারবেন শাড়ি, সালোয়ার কামিজ, লেহেঙ্গা, টপস, স্কার্ট, লিনেগ্রি সহ সেরা ডিজাইনের দারুণ সব ফ্যাশন আইটেম। এছাড়া দারুণ সব ফ্যাশন এক্সেসরিজ তো থাকছেই।

৬) ঘড়ি/স্মার্টওয়াচ
ছেলেমেয়ে সবার জন্য ঘড়ি হতে পারে দারুণ উপহার। প্রতিদিন ব্যবহার করা সামগ্রী হওয়ার কারণে একটি ফ্যাশনেবল ঘড়ির কারণে প্রিয় মানুষটির সাথে সবসময় থাকার দুর্লভ এই সুযোগ হাতছাড়া করাটা ঠিক হবে না। সেরা ফিচারের সুন্দর ডিজাইনের একটি স্মার্টওয়াচ হতে পারে এই ভ্যালেন্টাইন্স ডে’তে আপনার প্রিয়জনের জন্য সেরা উপহার।

৭) পারফিউম
যেকোন সময়েই পারফিউম হতে পারে সেরা একটি গিফট আইটেম। চমৎকার সুগন্ধী দ্রব্য আপনার প্রিয়জনের মনকে করবে প্রফুল্ল। আর সেই সাথে আপনার কথাও মনে পড়বে তার। তাই ভালোবাসা দিবসে সেরা মানের একটি দামী পারফিউম বা বডি স্প্রে হতে পারে আপনার ভালোবাসার মানুষটির জন্য সেরা উপহার।

৮) ফ্যাশনেবল জুতা
স্টাইলিশ ডিজাইনের একটি ভালো জুতা হতে পারে আপনার প্রিয়জনের জন্য ভালোবাসা দিবসের সেরা উপহার। একটি ভালো ফ্যাশনেবল জুতা খুব সহজেই লুকে আনতে পারে আভিজাত্যের ছাপ।

আরও পড়ুন ::

Back to top button