বিনোদন

উত্তেজনায় ভরপুর প্রভাসের ‘সাহো’র ট্রেইলার

ভক্তদের অপেক্ষার প্রহর কাটছে ধীরে ধীরে। বহুল প্রতীক্ষিত ‘সাহো’ দেখতে প্রতীক্ষা আরো কয়েক দিনের। তবে এরই মধ্যে মুক্তি পেয়েছে ট্রেইলার। ফলে এ সিনেমাকে ঘিরে উত্তাপের পারদ যে বহুগুণ বেড়েছে, এতে সন্দেহ নেই।

আর যে সিনেমায় প্রভাসের মতো সুপারস্টার, দুর্দান্ত সব শট, উত্তেজনার ছড়াছড়ি, ভিএফএক্স প্রযুক্তির নিখুঁত প্রয়োগ, সেইসঙ্গে রোমান্টিক দৃশ্যের দেখা পাওয়া যাবে—তা নিয়ে ভক্তদের অধীর আগ্রহ তো থাকবেই। উপরি পাওনা হিসেবে থাকছে পর্দায় বলিউডের লাস্যময়ী নায়িকা শ্রদ্ধা কাপুরের উপস্থিতি। এতসব চমক নিয়েই জনসমক্ষে এসেছে বহুল আলোচিত সিনেমা ‘সাহো’র ট্রেইলার।

‘সাহো’র ট্রেইলারে দুর্দান্ত সব অ্যাকশন সিকোয়েন্স নজর কাড়ছে সবার। সিনেমাটিতে স্টান্ট কোরিওগ্রাফির দায়িত্বে রয়েছেন কেনি বেটস, পেন ঝ্যাং, দীলিপ সুব্বারায়ন, স্টান্ট সিলভা, স্টিফান, বব ব্রাউন ও রাম-লক্ষ্মণের মতো জাঁদরেল অ্যাকশন কোরিওগ্রাফাররা।

তবে ‘সাহো’র অ্যাকশন দৃশ্যগুলোর সঙ্গে অনেকে সুপারস্টার শাহরুখ খান অভিনীত ‘ডন’-এর মিল খুঁজে পাচ্ছেন।

ট্রেইলারে দেখা যায়, বড় একটি ডাকাত দলের মূল হোতা হলেন প্রভাস। অন্যদিকে, মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের এসিপি অমৃতা নাইয়ারের ভূমিকায় শ্রদ্ধা কাপুর। নীল নীতিন মুকেশ, মন্দিরা বেদি, জ্যাকি শ্রফ, চাঙ্কি পান্ডে, অরুণ বিজয় ও মহেশ মাঞ্জরেকারের দেখাও মিলেছে ট্রেইলারে। তবে দর্শক সবচেয়ে বেশি মজেছেন প্রভাস-শ্রদ্ধার অ্যাকশন ও রোমান্টিক দৃশ্যগুলোতে। আগামী ৩০ আগস্ট মুক্তি পাবে সুজিত পরিচালিত ‘সাহো’।

সূত্র : জি নিউজ

আরও পড়ুন ::

Back to top button