বিনোদন

ফুঁ দিয়ে বোতল খুললেন সালমান, এরপর… (ভিডিও)


অনলাইন মাধ্যমে চলছে হ্যাশট্যাগ বোতল ক্যাপ চ্যালেঞ্জের জ্বর! সেই জ্বরে পোড়েননি, এমন মানুষের সংখ্যা দিন দিন কমছে। বলিউড তারকা সালমান খানের নজর এড়ায়নি সেই চ্যালেঞ্জ। তাকে দেখা গেল ফুঁ দিয়ে বোতলের মুখ খুলে ফেলেছেন তিনি।

সম্প্রতি এ ধরণের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। সেখানেই সাল্লু মিয়াকে এমন স্টাইলে বোতলের মুখ খুলতে দেখা গেল। ভিডিওর শুরুতেই দেখা যায় চিরপরিচিত শার্টলেস সালমান। বেশ সিরিয়াস ভঙ্গিতে নানা কসরতের পর তিনি যেভাবে বোটলক্যাপ চ্যালেঞ্জ গ্রহণ করেছেন, তা এক কথায় অনবদ্য।

ঘাম ঝরিয়ে নয়, ফুঁ দিয়ে বোতলের ছিপি খুলে ঢকঢক করে গোটা বোতলের পানি খেয়ে ফেলেছেন তিনি। তার এই ভিডিও বেশ মজা দিয়েছে নেটিজেনদের। স্বাভাবিকভাবেই সেটি ভাইরাল হয়ে গেছে।

তবে মজার ছলে তিনি একটি প্রচারণাও চালিয়েছেন। নিজের ইনস্ট্রাগ্রামে ভিডিওটি পোস্ট করার সময় পানি সংরক্ষণ নিয়ে বার্তা দিয়ে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ডোন্ট থকাও পানি বাঁচাও (ক্লান্তি নয়, পানি বাঁচান)।’

ভারতে এখন পানির সংকট দেখা দিয়েছে। দেশটির সরকার পানি সংরক্ষণে নানা উদ্যোগ গ্রহণ করছে। তারই অংশ হিসেবে প্রচারণায় শামিল হলেন বলিউড ভাইজান।

ভিডিওর মূল বার্তাটি হলো, নিজের শক্তি অন্য কোনো গঠনমূলক কাজে খরচ করুন আর পানির অপচয় বন্ধ করুন।

সালমান বর্তমানে ‘ভারত’ ছবির সফলতা উপভোগ করছেন। এখন পর্যন্ত ১০০ কোটি রুপি খরচ করে বানানো ‘ভারত’, ভারত ও ভারতের বাইরে থেকে তুলে এনেছে ৩১৫ কোটি রুপি। সালমান খান আপাতত বিয়িং স্ট্রং ফ্র্যাঞ্চাইজির হয়ে ভারতের বিভিন্ন স্থানে ৩০০টি জিমনেসিয়াম বানানোর উদ্যোগ নিয়ে ব্যস্ত আছেন। এরপর তাঁকে দেখা যাবে সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাল্লাহ’ সিনেমায়। ১৯৯৯ সালে ‘হাম দিল দে চুকে সানাম’ ছবির দুই দশক পর আবারও এই পরিচালকের সঙ্গে কাজ করবেন সালমান খান।

এই ছবিতে সালমান খানের বিপরীতে দেখা যাবে আলিয়া ভাটকে।

আরও পড়ুন ::

Back to top button