বিনোদন

শ্রাবন্তীর নায়ক কে, জানতে আরও অপেক্ষা

শ্রাবন্তীর নায়ক কে, জানতে আরও অপেক্ষা

নিরাপদ সড়ক দাবিতে ঢাকার ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে নির্মিয়মাণ চলচ্চিত্রের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী।

তবে বাংলাদেশের বড়পর্দায় সফল এ টালিউড অভিনেত্রীর বিপরীতে কে অভিনয় করবেন, তা এখনই খোলাসা করতে রাজি নন পরিচালক শামিম আহমেদ রনি।

শনিবার তিনি বলেন, আগামী ১ সেপ্টেম্বর থেকেই শুরু হচ্ছে ‘বিক্ষোভ’ নামের চলচ্চিত্রটির শুটিং।

“শ্রাবন্তীর বিপরীতে নায়কের বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। আলোচনা চলছে। আশা করছি, এ সপ্তাহেই বিষয়টি ফয়সালা করতে পারবে। তবে শুধু নায়ক নয়, কাস্টিংয়ে আরও কিছু চমক থাকছে।”

এর আগে যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘শিকারী’তে চিত্রনায়ক শাকিব খানকে পেয়েছিলেন শ্রাবন্তী। নিরেট বাংলাদেশি প্রযোজনায় নির্মিত চলচ্চিত্র ‘যদি একদিন’- এ পেয়েছেন ছোটপর্দা থেকে উঠে আসা তাহসানকে।

চলচ্চিত্রটির বিষয়বস্তু নিয়ে নির্মাতা বলেন, “নিরাপদ সড়ক আমাদের প্রাণের দাবি। সড়কে অকালে প্রাণ ঝরুক, তা আমরা কেউই চাই না। সম্প্রতি দেশে ঘটে যাওয়া নিরাপদ সড়কের দাবিতে ছাত্র আন্দোলনের উপর ভর করে একটি গল্প রচনা করেছি আমরা। আন্দোলনের ইতিবাচক দিকটি তুলে ধরে আমরা চলচ্চিত্রটির মাধ্যমে নিরাপদ সড়কের দাবিতে শামিল হব।”

রনি জানান, ১ সেপ্টেম্বর থেকে শুরু করে ১০ নভেম্বর পর্যন্ত একটানা চলবে চলচ্চিত্রটির নির্মাণ কাজ। শুটিং শুরুর দিনই জমকালো আয়োজনে মহরত অনুষ্ঠিত হবে। সেদিনই চলচ্চিত্রটি মুক্তির দিন জানিয়ে দেওয়া হবে।

দেলোয়ার জাহান দিলের চিত্রনাট্যে ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া।

আরও পড়ুন ::

Back to top button