বিনোদন

তারকার সন্তানদের রাতভর পার্টি, দেখুন ছবিতে

তারকার সন্তানদের রাতভর পার্টি, দেখুন ছবিতে

বেশ কিছুদিন ধরে তারকার সন্তানদের পদচারণায় মুখর মুম্বাই। শুক্রবার রাতে রাতভর পার্টিতে মেতেছিলেন তাঁরা। বলিউড বাদশাহ শাহরুখ খান ও গৌরী খানের ছেলেমেয়ে আরিয়ান-সুহানা খান গ্রীষ্মের কাটাচ্ছেন। আর ছুটি মানেই বন্ধুদের সঙ্গে রাতভর আড্ডা!

আরিয়ান ও সুহানা খান তাঁদের সেরা বন্ধু অনন্যা পান্ডে, শানায়া কাপুর ও আহান পান্ডের সঙ্গে মুম্বাইয়ের একটি জনপ্রিয় রেস্তোরাঁয় গভীর রাত পর্যন্ত আড্ডা দেন। তাঁদের পোশাক, ফ্যাশন-সেন্স চোখে পড়ার মতো। আলোকচিত্রীরা এই স্টার কিডদের ছবি তুলতে ব্যাকুল। তাঁরাও ক্যামেরা সামনে পোজ দিয়েছেন।

১. আরিয়ান খান ও সুহানা খান

রেস্তোরাঁয় নৈশভোজে কালো পোশাক পরেছিলেন ভাইবোন আরিয়ান খান ও সুহানা খান। কালো টি-শার্ট ও মিলিটারি প্যান্ট পরেছিলেন আরিয়ান। আর আর সুহানা পরেছিলেন কালো টি ও এর সঙ্গে ম্যাচ করে ডেনিম প্লেস্যুট। গোলাপি স্নিকার আর বড় কানের দুলে সাজ সারেন সুহানা।

২. অনন্যা পান্ডে

কিছুদিন আগে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে বলিউডে পা রেখেছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। এক বন্ধুর সঙ্গে রেস্তোরাঁয় যান অনন্যা। পরেছিলেন সাদা টপ ও মিলিটারি প্যান্ট। বুট ও কানের দুলে সাজ সারেন অনন্যা।

৩. শানায়া কাপুর

বলিউড অভিনেতা সঞ্জয় কাপুর ও মাহিপ কাপুরের মেয়ে শানায়া কাপুর। এখনো বলিউডে অভিষেক হয়নি। তবে গুঞ্জন, শিগগিরই বিনোদন দুনিয়ায় পা রাখবেন তিনি। শানায়া পরেছিলেন কালো টপ ও ছাপা নীল জিন্স। স্ট্র্যাপি হিল আর সোনালি ব্যাগ ছিল হাতে।

৪. আহান পান্ডে

অনন্যা পান্ডের চাচাতো ভাই, দিয়ান পান্ডের ছেলে আহান পান্ডেও পার্টিতে ক্যামেরাবন্দি হন। এই তারকা পরিবারের সন্তান আহত হওয়া সত্ত্বেও হাসিমুখে পোজ দেন। সাদা টি-শার্ট ও কালো কার্গো প্যান্ট পরেছিলেন আহান।

৫. আলিয়া ফার্নিচারওয়ালা

‘জওয়ানি জানেমান’ দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন বর্ষীয়ান অভিনেত্রী পূজা বেদির কন্যা আলিয়া ফার্নিচারওয়ালা। অবশ্য শুক্রবার নয়, বুধবার রাতে ক্যামেরাবন্দি হয়েছিলেন আলিয়া। কালো এক-কাঁধ-খোলা টপ পরেছিলেন আলিয়া, সঙ্গে শর্ট ডেনিম স্কার্ট। প্রিন্টেড স্নিকার পরা আলিয়ার হাতে ছিল ডেনিম জ্যাকেট। সূত্র : ডিএনএ

আরও পড়ুন ::

Back to top button