বিনোদন

মাত্র ৫ হাজার রুপি নিয়ে ভারতে এসেছিলেন নোরা ফাতেহি!


Nora Fatehi Hot Photoshoot

বাইরে থেকে এসে বলিউডে স্থায়ী আসন গড়ে নেয়া সহজ কাজ নয়। সেটিই করে দেখিয়েছেন কানাডার বাসিন্দা নোরা ফাতেহি। অবশ্য সে জন্য বেশ সংগ্রাম করতে হয়েছে তাকে। নোরা এখন বলিউডের আলোচিত নৃত্যশিল্পী। ‘মনোহারী’, ‘ও সাকি সাকি’, ‘দিলবার’, ‘কামারিয়ার’ মতো গানে তার নাচে অভিভূত হয়েছেন দর্শকরা। অরিজিৎ সিংয়ের মিউজিক ভিডিওতে ভিকি কুশলের সঙ্গে কাজ করেছেন তিনি।

সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে ২৭ বছরের নোরা জানান, মাত্র ৫,০০০ রুপি নিয়ে ভারতে এসেছিলেন তিনি। যে এজেন্সির সঙ্গে মুম্বাইতে কাজ করতেন, তারা সপ্তাহে মাত্র ৩০০০ টাকা করে দিত।

nora fatehi hd wallpaper

অভিনয় দিয়ে ক্যারিয়ার শুরু করলেও তার অভিনীত ছবি তেমন নজর কাড়েনি। আর সেগুলো ছিল কম বাজেটের ছবি। পরে একটি রিয়েলিটি শো ও বাহুবলী সিনেমার মনোহারী গানের মাধ্যমে সবার নজর কাড়েন। এরপর আর ফিরে তাকাতে হয়নি। নোরা জানান, তিনি প্রশিক্ষিত নৃত্যশিল্পী নন। তবে নাচ দিয়ে সফলতা পাওয়ায় খুশি নোরা। তিনি এখন ছবিতেও অভিনয়ের প্রস্তুাব পাচ্ছেন। নোরা বলেন, আমি এখন বলিউডের আলোচিত নৃত্যশিল্পী যা আমি ১০ বছর আগেও কল্পনা করতে পারেনি। আমি স্রোতের সঙ্গে এগিয়ে চলেছি, কোনো কিছুই আগে থেকে পরিকল্পনা করে হয়নি।

আরও পড়ুন ::

Back to top button