বিনোদন

ভারতের আরও এক ছবিতে ববি

ভারতের আরও এক ছবিতে ববি

ঢালিউডের জনপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববি। ২০১০ সালে ইফতেখার চৌধুরীর ‘দ্য সার্চ’ ছবির মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক। এ পর্যন্ত দুই ডজনের মতো ছবিতে তাকে দেখা গেছে। অভিনয়ের পাশাপাশি ছবি প্রযোজনার সঙ্গেও যুক্ত ৫ ফুট ৭ ইঞ্চি উচ্চতার এই নায়িকা।

বাংলাদেশের ইন্ডাস্ট্রিতে পায়ের তলার জমি শক্ত করে ববি সম্প্রতি পা রেখেছেন কলকাতার ইন্ডাস্ট্রিতে। কিছুদিন আগে টলিউডের ‘রক্তমুখী নীলা’ নামের একটি ছবির কাজ তিনি শেষ করেছেন। জয়দীপ মুখার্জী পরিচালিত ওই ছবিতে তিনি রয়েছেন ভূমিকায় অর্থাৎ নীলা চরিত্রে। ববির ‘রক্তমুখী নীলা’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

কেরিয়ারের প্রথম ভারতীয় ছবি মুক্তির আগে আরও একটি সুসংবাদ শোনালেন নায়িকা। জানালেন, কলকাতার আরও একটি ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। এই ছবিটির পরিচালনায়ও রয়েছেন জয়দীপ মুখার্জী। গত ২০ সেপ্টেম্বর চুক্তিবদ্ধ হন ববি। নতুন এ ছবিটি প্রযোজনা করবে অমলাদিত্য ফিল্মস। তবে ছবির নাম এখনও ঠিক হয়নি।

ববি বলেন, ‘আগের ছবির গল্প ছিল থ্রিলার। এবারেরটা অন্য রকম। প্রধান চরিত্রে থাকছি আমি। এবারও নতুন একজন নায়ককে আমার বিপরীতে নেয়ার কথা। তবে সব কিছু জানা যাবে অক্টোবরের মাঝামাঝিতে। অভিনয়শিল্পীর তালিকায় কিছুটা চমক থাকবে। আশা করছি, বাংলাদেশের মতো কলকাতাতেও আমার একটা শক্ত অবস্থান তৈরি হবে।’

বাংলাদেশে ববি অভিনীত শেষ ছবি ‘নোলক’। গত ৫ জুন এটি মুক্তি পেয়েছিল। এ ছবিতে ববির নায়ক ঢালিউডের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খান। পরিচালনায় ছিলেন সনেট অ্যান্ড টিম। ‘নোলক’ শাকিব-ববি জুটির দ্বিতীয় ছবি। যেখানে আরও আছেন মৌসুমী, ওমর সানি, শহিদুল আলম সাচ্চু, তারিক আনাম খান ও কলকাতার রজতাভ দত্তের মতো তারকা।

সুত্র : ঢাকাটাইমস

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button