বিনোদন

‘আমার শরীরের প্রতি ইঞ্চি দেখতে চেয়েছিলেন পরিচালক’

‘আমার শরীরের প্রতি ইঞ্চি দেখতে চেয়েছিলেন পরিচালক’

কাস্টিং কাউচ নিয়ে উত্তাল বলি মহল। নিজেদের সঙ্গে ঘটা ঘটনা নিয়ে একের পর এক মুখ খুলছেন অভিনেত্রীরা। এবার কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক মন্তব্য ‘হেট স্টোরি’ খ্যাত সুরভিন চাওলার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুরভিন নিজের জীবনের নানা গল্প শোনালেন। জানালেন ক্যারিয়াররে উত্থানের গল্প ও তার পেছনে সংগ্রামের কথাগুলো। সেখানে সুরভিন অভিযোগ এনেছেন এক পরিচালকের বিরুদ্ধে। যিনি তাকে অশ্লীল প্রস্তাব দিয়েছিলেন।

সুরভিন বলেন, ‘ক্যারিয়ারের গোড়ার দিকে একজন পরিচালক আমার ক্লিভেজ দেখতে চেয়েছিলেন। আর একবার অডিশন দিতে গিয়ে এক কাস্টিং ডিরেক্টর আমায় বলেছিলেন, আমি নাকি ওভার ওয়েট। সেই ছুঁতোয় আমার থাই দেখতে চেয়েছিলেন ওই লোক। আমার ওজন তখন ছিল মোটে ৫৬ কেজি ছিল। আর সেই জন্য আমাকে নাকচ করে দিয়েছিল।’

এমন ঘটনা যে সুরভিনের সঙ্গে শুধু বলিউডে হয়েছিল, এমনটা নয়। দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও তাকে এমন অশালীন আচরণের সম্মুখীন হতে হয়েছিল। দক্ষিণের এক পরিচালক তাকে নগ্ন হওয়ার প্রস্তাব দিয়ে বলেছিলেন, ‘তোমার শরীরের প্রত্যেকটি ইঞ্চি দেখতে চাই।’

সেসময়ে এক সিনেমার রেকির জন্য বাইরে যেতে হয়েছিল অভিনেত্রীকে। সেই সুযোগেই ওই পরিচালক সুরভিনের সঙ্গে এমন অশালীন আচরণ করেছিল।

প্রথমদিকে ভয় পেতেন। কিন্তু একটা সময় গিয়ে সরব হয়েছেন সুরভিন। কাস্টিং কাউচের বিরুদ্ধে আওয়াজ তোলেন। সেই সুবাদে অনেকের নজরে আসেন। বেশ কিছু ভাল কাজেরও প্রস্তাব পান।

আরও পড়ুন ::

Back to top button