বিনোদন

২ কোটি টাকা নেবে নাকি ৬ জন নারী? (ভিডিও)

২ কোটি টাকা নেবে নাকি ৬ জন নারী? (ভিডিও)

বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া উপস্থাপক কপিল শর্মার কাছে দুটি প্রস্তাব রেখেছেন। কী সেই প্রস্তাব? যে প্রস্তাব পেয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়লেন কপিল। এখন আলোচনা চলছে কপিল-প্রিয়াঙ্কার সেই মহূর্তের ভিডিও নিয়ে।

সম্প্রতি কপিলের শোতে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই পিগি সুযোগ বুঝে কপিলের কাছে প্রশ্ন ছুঁড়ে দেন, ‘তোমাকে দুই কোটি টাকার চেক অথবা মালদ্বীপে ছয় জন হট নারী দেওয়া হলে তুমি কোনটা নিবে?’

প্রিয়াঙ্কার প্রস্তাব শুনে একটু ভাবতে দেখা যায় কপিলকে। এরপর নিজেকে সামলে নেন তিনি। প্রিয়াঙ্কাকে জানান, তিনি ২ কোটি টাকার চেক নিতে চান।

কেনো হট নারী বাদ দিয়ে চেক নিতে চাইলেন সেই ব্যাখ্যাও দিলেন কপিল। যুক্তি দেখান টাকা নিলেই লাভ বেশি, ছুটির দিনের এই প্যাকেজ তিনি ৬০ হাজার রুপিতেই পাবেন! কপিলের জবাব শুনে হেসে ওঠেন প্রিয়াঙ্কা। হেসে ওঠেন কপিলসহ ‘কপিল শর্মা’ শোয়ের হল ভর্তি দর্শক।

মজার এই ভিডিওটি কপিল নিজেই শেয়ার করেছেন তার ইনস্ট্রাগ্রামে। আর এটি দেখে এখন মজা নিচ্ছেন নেটিজেনরাও। ভিডিওটি এরই মধ্যে ২০ লাখের বেশিবার দেখা হয়েছে।

উল্লেখ্য, ১১ অক্টোবর মুক্তি পাবে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমাটি। এই সিনেমার প্রচারণার জন্যই কপিলের শোতে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। কপিল শর্মা শো’র ওই পর্বটি আগামী সপ্তাহে প্রচারিত হবে। ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে প্রিয়াঙ্কা ছাড়াও আরও অভিনয় করেছেন ফারহান আখতার, জাইরা ওয়াসিম ও রোহিত শরাফ।

 

View this post on Instagram

 

#exclusive conversation 🙈🤪 with the #beautiful #smart #selfmade #witty n the #pride of #india @priyankachopra #thekapilsharmashow #tkss #comedy #fun #laughter Stay tuned 🤗

A post shared by Kapil Sharma (@kapilsharma) on

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button