বিনোদন

মায়ের পছন্দের পাত্রকেই এবার বিয়ে করব :: ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস

মায়ের পছন্দের পাত্রকেই এবার বিয়ে করব :: ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস

ঢালিউড কুইন বলা হয় চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। প্রায় দেড় যুগের ক্যারিয়ারে কাজ করেছেন অসংখ্য চলচ্চিত্রে। শাকিব খানের সঙ্গে তার জুটির ছবিগুলো সর্বাধিক ব্যবসাসফল হয়েছে। একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেম এরপর বিয়েও করেছিলেন। সর্বশেষ তারা বিচ্ছেদের পথে হাটেন। আব্রাম খান জয় নামে তাদের এক পুত্র সন্তান রয়েছে।

শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর চলচ্চিত্রে মন দিয়েছিলেন অপু বিশ্বাস। কয়েকবার ঘোষণা দিয়েছিলেন নতুন করে ফিরবেন বলে, এর জন্য ওজনও কমিয়েছেন। কিন্তু গত দুই বছরে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ও ‘শটকার্ট’ ছাড়া আর কোনো ছবি হাতে পাননি এই ঢালিউড কুইন। ছবি দুটি এখনো মুক্তি প্রতীক্ষায়। তবে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিটি নিয়ে অনেকটা আশাবাদী অপু। ছবিটি দর্শক পছন্দ করলে আবারও নিয়মিত হবেন, না হলে পর্দার আড়ালে চলে যাবেন। এমনটাই জানান অপু।

গাঁটছড়া বেঁধে এবার সংসারে মনোযোগী হবেন অপু, এমনটাই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বিয়ের জন্য তাঁর পরিবার পাত্রও দেখা শুরু করেছে।

অপু গণমাধ্যমকে জানান, ‘পরিবারের পাশাপাশি আমিও মানসিকভাবে প্রস্তুতি নিয়েছি বিয়ে করার। একা একা জীবন চলে না। তা ছাড়া প্রত্যেকেই জীবনে অবলম্বন চায়, নিরাপত্তা চায়। তাই ঠিক করেছি এবার বিয়েটা করে ফেলব।’

তিনি আরও বলেন, ‘আমার বাবা নেই। মা-ই একমাত্র অভিভাবক। তিনিই পাত্র নির্বাচন করবেন। একবার নিজে ভুল করে সেই ভুলের মাসুল দিয়ে যাচ্ছি। এবার মায়ের পছন্দই আমার পছন্দ।’

আরও পড়ুন ::

Back to top button