বিনোদন

সহকর্মীর বিদ্রুপের শিকার আনুশকা

তারা একই ইন্ডাস্ট্রিতে কাজ করেন। তার পরও অভিনেতা কমল আর খান ওরফে কেআরকের বিদ্রুপের শিকার হলেন অভিনেত্রী আনুশকা শর্মা। কমল মন্তব্য করেছেন, আনুশকা ভারতের ক্ষমতাবান নারীদের অন্যতম হলে তিনি নাকি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট। টুইটের মাধ্যমে এমন কথা বলেন কমল।

সম্প্রতি ভারতের ফরচুন পত্রিকায় প্রকাশিত দেশটির সবচেয়ে ক্ষমতাবান ৫০ জন নারীর তালিকায় স্থান করে নিয়েছেন বিশ্বসেরা ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মা। এই তালিকা প্রকাশ্যে আসার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জোর সমালোচনা শুরু হয়। সেই বিতর্কই কিছুটা উস্কে দেন কমল।

এই অভিনেতা তার টুইটার অ্যাকাউন্টে লিখেন, ‘২০১৯ সালের সবচেয়ে ক্ষমতাশালী নারীদের তালিকায় বলিউড অভিনেত্রীদের মধ্যে থেকে কেবলমাত্র আনুশকা শর্মা স্থান করে নিয়েছেন। যদি আনুশকা ভারতের সবচেয়ে ক্ষমতাশালী নারী হন, তবে আমিও মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট।’

কমলের এই টুইটটি কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে সেখানে অনেকেই সহকর্মী আনুশকা সম্পর্কে এমন মন্তব্যের জন্য কমলের সমালোচনা করেন। তারা বলেন, একাধারে অভিনয়, প্রযোজনা, সামাজিক কাজ, ব্যবসা ও স্ত্রীর ভূমিকা পাকা হাতে সামলাচ্ছেন আনুশকা। কাজেই তার ক্ষমতা নিয়ে কোনো প্রশ্ন ওঠাই উচিত নয়।

আরও পড়ুন ::

Back to top button