বিনোদন

দ্য গ্রে পার্ট অফ ব্লু ফিল্মে শাহরুখের মেয়ে সুহানা

দ্য গ্রে পার্ট অফ ব্লু ফিল্মে শাহরুখের মেয়ে সুহানা

প্রায়ই খবরের শিরোনামে আসেন শাহরুখ খানের মেয়ে সুহানা। বাবার কারণে না সুহানা নিজেই এখন বেশ জনপ্রিয়। বলিউডের প্রথম সারির ফ্যাশন সচেতন সেলেব কিড হিসেবে তার বেশ সুখ্যাতি রয়েছে। তিনি ভালো অভিনয়ও করেন।

বাবার পথ ধরেই হাঁটতে শুরু করেছেন সুহানা। অভিনয়ে অভিষেক হলো তার। সম্প্রতি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। সুহানা অভিনীত চলচ্চিত্রটির নাম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’। এতে অভিনয় করে আলোচনায় এসেছেন শাহরুখ খানের মেয়ে। প্রকাশ হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির টিজার।

আর টিজারেই নর কেড়েছেন সুহানা। ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’ পরিচানা করেছেন থিয়েডর গ্লিমেনো। সোমবার পরিচালক নিজেই ফিল্মের টিজার প্রকাশ করেছেন। টিজারে দেখা যাচ্ছে অপর এক অল্পবয়সী ব্রিটিশ অভিনেতার সঙ্গে গাড়িতে বসে আছেন সুহানা। এখানে সুহানার কোনও ডায়লগ নেই। ব্যাকগ্রাউন্ডে ছিলো হালকা মিউজিক।

সাধারণত সেলিব্রেটিদের ছেলে-মেয়েদের সিনেমার জগতে আসতে দেখা যায় বেশ বড় পরিসরে। কিন্তু সে পথে হাঁটছেন না শাহরুখের মেয়ে। প্রথমে শর্টফিল্ম। তারপর নিউ ইয়র্কের ফিল্ম স্কুলে পড়াশোনা- সিনেমার পাঠ নিয়ে হাত পাকা করেই বলিউডে আসার প্রস্তুতি নিচ্ছেন সুহানা।

টিজার দেখে ধারণা করা যায়, দ্য গ্রে পার্ট অফ ব্লু একটি ছবি। কবে, প্রকাশিত হবে এই শর্ট ফিল্ম, সে বিষয়ে এখনও কিছু ঠিক হয়নি বলে জানিয়েছেন সিনেমাটির নির্মাতা।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button