রাশিফল ও ভবিষ্যৎ

সংখ্যাতত্ত্বের বিচারে সঙ্গী চিনে নিন

সংখ্যাতত্ত্বের বিচারে সঙ্গী চিনে নিন

আপনার জন্ম তারিখ এবং যে সংখ্যার প্রতিনিধিত্ব করেন আপনি, তার হিসেব অনুযায়ী নিজের সঙ্গী-সঙ্গিনী বেছে নিন। নিউমারলজি বা সংখ্যাতত্ত্ব এমন এক বিষয় যার মাধ্যমে মানুষের ব্যক্তিত্ব বোঝা যায়। এর জন্যে আপনার সাইকি নম্বর বের করতে হবে যা একেবারে সোজা। এর জন্যে নিজের জন্ম তারিখটি যোগ করুন। অর্থাৎ, তারিখ ২২ হলে ২+২=৪ হবে আপনার সাইকি নম্বর। এই নম্বরের মাধ্যমে আপনার রাশি খুঁজে নিতে হবে।

১) প্ল্যানেট সান দ্বারা নিয়ন্ত্রিত। দয়াশীল এবং গোছালো মানুষ। শক্ত মনের, চিন্তাধারা বাস্তবিক এবং নেতৃত্ব পাওয়ার সুযোগ রয়েছে। জন্ম নেন ১, ১০, ১৯ এবং ২৮ তারিখে। ২, ৩ এবং ৯ নম্বর তাদের জন্যে উপযুক্ত।

২) মুন দ্বারা নিয়ন্ত্রিত। দয়াশীল এবং গোছালো মানুষ। জন্ম ১, ১১, ২০ এবং ২৯ তারিখে। ১, ৩ এবং ২ নম্বর তাদের জন্যে উপযুক্ত।

৩) জুপিটার দ্বারা নিয়ন্ত্রিত। আধ্যাত্মবাদী এবং বন্ধুত্বপূর্ণ, গোছালো এবং আত্মকেন্দ্রিক। জন্ম ৩, ১২, ২১ এবং ৩০ তারিখে। ১, ২ এবং ৯ নম্বর তাদের জন্যে উপযুক্ত।

৪) রাহু দ্বারা নিয়ন্ত্রিত। গোপনীয়তা ধরে রাখেন এবং বিপ্লবী। আবেগপ্রবণ এবং হঠাৎ রেগে যান। জন্ম ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখে। ৫, ৭ এবং ৮ নম্বর তাদের জন্যে উপযুক্ত।

৫) মারকারি দ্বারা নিয়ন্ত্রিত। বুদ্ধিমান এবং আমুদে, সব সময় কোনো না কোনো চিন্তা করেন। জন্ম ৫, ১৪ এবং ২৩ তারিখে। ১, ৪ এবং ৬ নম্বর তাদের জন্যে উপযুক্ত।

৬) ভেনাস দ্বারা নিয়ন্ত্রিত। ভদ্র, কূটনৈতিকমনা। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে পারেন। জন্ম ৬, ১৫, ২৪ তারিখে। ৪, ৫ এবং ৮ নম্বর তাদের জন্যে উপযুক্ত।

৭) কেতু দ্বারা নিয়ন্ত্রিত। উদ্ভাবনী, স্বজ্ঞাত, মাঝে মাঝে রহস্যময় এবং স্বপ্নময় জীবনযাপন করেন। জন্ম ৭, ১৬, ২৫ তারিখে। ১, ২ এবং ৯ নম্বর তাদের জন্যে উপযুক্ত।

৮) শনি দ্বারা নিয়ন্ত্রিত। বুদ্ধিমান, তবে অহংবোধ রয়েছে। পরিশ্রমী এবং দূর দৃষ্টিসম্পন্ন। জন্ম ৮, ১৭, ২৬ তারিখে। উপযুক্ত নম্বর ১ এবং ২।

৯) মঙ্গল দ্বারা নিয়ন্ত্রিত। শক্তিশালী, পারফেকশনিস্ট, পক্ষপাতমূলক আচরণ রয়েছে। জন্ম ৯, ১৮, ২৭ তারিখে। উপযুক্ত নম্বর ১, ৪ এবং ৫।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

আরও পড়ুন ::

Back to top button