বিনোদন

ফাঁস হলো আমির খানের নতুন লুক

ফাঁস হলো আমির খানের নতুন লুক

নাচ-গান অভিনয়ে বছরের পর বছর দর্শকদের মাতিয়ে রেখেছেন বলিউড সুপারস্টার আমির খান। মিস্টার পারফেকশনিস্ট হিসেবেই সবাই তাকে চেনেন। সম্প্রতি নতুন এক লুকে দেখা গেছে আমির খানকে। তার মাথায় পাগড়ি। লম্বা লম্বা দাড়ি ও গোঁফ। হঠাৎ করে দেখলে আমিরকে চেনাই যাবে না।

‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেকে এমন লুকেই দেখা যাবে আমির খানকে। হঠাৎ করেই ফাঁস হয়ে গেছে আমরি খানের নতুন ছবির লুক। লাল সিং চাড্ডার বেশে আমির খানের লুক সোশ্যাল মিডিয়ায় ফাঁস হতেই ছড়িয়ে পড়েছে। আমিরকে এমন চেহারায় দেখে চমকে গেছেন তার ভক্তরা।

এই ছবিটির আরও একটি চমক হলো থ্রি ইডিয়টসের পর আবারও এই ছবিতে জুটি বাঁধছেন আমির খান ও করিনা কাপুর। এরই মধ্যে এই সিনেমার কারিনা কাপুরের লুকও ভাইরাল হয়েছে। সাদামাটা পোশাকে শুটিং করতে দেখা গেছে কারিনাকে। গোলাপি কামিজ ও সাদা সালোয়ার পরেছিলেন তিনি।

১৯৮৬ সালে ‘ফরেস্ট গাম্প’ উপন্যাসটি লিখেছেন মার্কিন লেখক উইনস্টোন গ্রুম। ১৯৯৪ সালে এটি নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেন পরিচালক রবার্ট জেনাকিস। মুক্তির পর থেকে টম হ্যাঙ্কস অভিনীত এ ছবি সেরা ছবি, সেরা পরিচালনা এবং সেরা অভিনয়-সহ আরও তিনটি বিভাগে মোট ছয়টি অস্কার জিতে নেয়।

সেই অস্কারজয়ী ‘ফরেস্ট গাম্প’এর রিমেক তৈরি করছেন আমির খান।ছবির নাম‘লাল সিং চাড্ডা’। ছবিটি প্রযোজনার পাশাপাশি এতে অভিনয় করতেও দেখা যাবে আমিরকে।

 

View this post on Instagram

 

#AamirKhan as #laalsinghchaddha on the sets in Chandigarh #photooftheday #sunday

A post shared by Manav Manglani (@manav.manglani) on

আরও পড়ুন ::

Back to top button