বিনোদন

স্বামীর জন্মদিনে খোলামেলা বিপাশার অন্তরঙ্গ ছবি

স্বামীর জন্মদিনে খোলামেলা বিপাশার অন্তরঙ্গ ছবি

বিপাশা বসুকে বলিউডের ‘সেক্স সিম্বল’ তারকা বলা হয়। ছবিতে তার আবেদনময় উপস্থিতি দর্শককে মোহিত করে সব সময়। এবার তিনি উষ্ণতা ছড়ালেন খোলামেলা পোশাকে। সেটাও সুইমিং পুলে।

২৩ ফেব্রুয়ারি বিপাশার স্বামী করণ সিং গ্রোভারের জন্মদিন। করণকে ভালোবাসা জানিয়ে ইনস্টাগ্রামে বিপস লিখেছেন, ‘তোমার সঙ্গে কাটানো সব মুহূর্তই খুব সুন্দর। আমার বিশ্বাস আগামীতে কাটানো প্রতিটা দিনই এরকমই সুন্দর হবে। তোমার জীবনের প্রতিটা পদক্ষেপের জন্য শুভকামনা।’

এরপর আবেগতাড়িত হয়ে আরও লিখেছেন, ‘আই লাভ ইউ, মাঙ্কি (টুভু)।’ সঙ্গে দিয়েছেন বেশকিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবিও।

জন্মদিনের বেশ কয়েক দিন আগে স্বামীকে নিয়ে ছুটি কাটাতে মালদ্বীপ উড়ে গিয়েছিলেন বিপাশা বসু। তারপর থেকে প্রতিদিনই কখনও একা আবার কখনও যুগলের বেশকিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন বিপাশা।

এসব ছবিতে দেখা যাচ্ছে, বিপস এবং করণ মলদ্বীপের সমুদ্রের সঙ্গে মিশে যাওয়া ডিপ পুলে ঘনিষ্ঠভাবে জলকেলি করছেন। ছবি পোস্ট করে বিপস লিখেছেন, ‘Me & Mine’। কোনও ছবিতে স্বামীর সোহাগে, আবেগে বন্ধ হয়ে গেছে বিপাশার চোখ।’

প্রসঙ্গত, জন আব্রাহামের সঙ্গে বিচ্ছেদের পর বিপাশা ২০১৬ সালের এপ্রিলে বিয়ে করেন করণকে। অ্যালোন নামে একটি ভূতের ছবি শুটিংয়ের সময় তারা কাছে আসেন ও প্রেমে পড়েন। বিয়ের পর থেকেই একসঙ্গে প্রায়ই ঘুরতে যান এই দম্পতি। সেই ছবি পোস্টও করেন সোশ্যাল মিডিয়ায়। তাদের ফ্যানরাও বেশ উপভোগ করে সেসব ছবি।

আরও পড়ুন ::

Back to top button