সিরিয়ালে কাজের টোপ, দুই দালালের লালসার শিকার উঠতি অভিনেত্রী!


সিরিয়ালে কাজের টোপ, দুই দালালের লালসার শিকার উঠতি অভিনেত্রী!

উঠতি অভিনেত্রীকে কাজ পাইয়ে দেওয়ার বিনিময়ে ধর্ষণের অভিযোগ। পুনেতে শনিবার পুলিশ দুই ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করেছে। টেলিভিশনের একটি সিরিয়ালে ওই যুবতীকে অভিনয়ের সুযোগ করে দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল।

এরই সঙ্গে ধর্ষণে প্ররোচনার অভিযোগে মুম্বইবাসী এক মহিলাকেও আটক করেছে পুলিশ। ২৮ বছরের ওই উঠতি অভিনেত্রী মহিলার কথাতেই পুনেতে যেতে বাধ্য হয়েছিলেন। অভিনেত্রীর অভিযোগ, গত ৯ ফেব্রুয়ারি ভীমনগরের এক হোটেলের ঘরে তিন জনের উপস্থিতিতেই তাঁকে ধর্ষণ করা হয়। তাঁর শরীরে বিয়ারের বোতল দিয়ে আঘাত করা হয়।


অভিনেত্রীর আরও দাবি, এর পর প্রাণে মারার হুমকি দেওয়া হয় তাঁকে। ভয়ে তিনি মুম্বই পালিয়ে গিয়েছিলেন। মেডিক্যাল চিকিৎসার পর তিনি গত ১৪ মার্চ পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। পুলিশ জানতে পেরেছে, গত জানুয়ারিতে ওই মহিলার সঙ্গে মুম্বইয়ের একটি মলে অভিনেত্রী দেখা করেছিলেন। মহিলাকে যুবতীকে একটি সিরিয়ালে অভিনয়ের সুযোগ দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন। পুনের দুই প্রযোজক ও পরিচালকের সঙ্গে দেখা করিয়ে দেওয়ার কথাও বলা হয়েছিল তাঁকে।

৮ ফেব্রুয়ারি পুনেতে যান তিনি। সঙ্গে ছিলেন ওই মহিলা। একই হোটেলে ছিলেন তাঁরা। সেখানেই গিয়েছিল ওই দুই পারভার্ট। সেখানে তাঁর ইন্টারভিউ নেওয়া হয়। পরে তারাই মাতাল হয়ে ফের যুবতীর ঘরে ঢোকেন। তখনই কাজ দেওয়ার বিনিময়ে ধর্ষণ করা হয় তাঁকে।

সুত্র : এই সময়

আপনার মন্তব্য

Recommended For You