রাজ্যে করোনা আক্রান্ত আরও দুই: সুত্র


রাজ্যে করোনা আক্রান্ত আরও দুই: সুত্র

 

কলকাতা: রাজ্যে ফের বাড়ল করোনা আক্রান্তের সংখ্যা। সোমবার রাতে আরও দু’জনের শরীরে মিলেছে COVID19 ভাইরাস। ফলে পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৯।

বাংলার এক ২৪ ঘণ্টা চ্যানেলে প্রকাশিত খবর অনুযায়ী রাজ্যে দু’জনের শরীরে মিলল করোনা ভাইরাস। বেলেঘাটা আইডি সূত্রে খবর, এরা দু’জনেই সদ্য বিদেশ থেকে ফিরেছেন। ইতিমধ্যেই আক্রান্তদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দু’জনের একজন ফিরেছেন লন্ডন থেকে ফিরেছিলেন। অন্যজনও বিদেশ থেকে সদ্য ভারতে ফেরেন। যদিও এই দু’জনের শরীরে সংক্রমণের বিষয়ে এখনও পর্যন্ত বিজ্ঞপ্তি দেয়নি স্বাস্থ্যভবন। কারণ এই দু’জনের শরীরে COVID19 পজিটিভ মিললেও নিশ্চিত হতে আরও একবার পরীক্ষা করানো হতে পারে বলে জানা গিয়েছে।


রাজ্যে প্রথম যে তিন জনের শরীরে করোনা ভাইরাস মিলে ছিল, তাঁরা প্রত্যেকেই বিদেশ খেকে ফিরেছিলেন। রাজ্যে প্রথম করোনা আক্রান্ত রাজ্যেরই এক আমলার ছেলে। যে লন্ডন থেকে ফিরে হাসপাতালে ভর্তি হওয়ার আগে বাড়িতে ছিল।

পরে তাকে স্বাস্থ্য দফতরের তরফে বেলেঘাটা আইডিতে ভর্তি করা হয়। রাজ্যে দ্বিতীয় আক্রান্ত তরুণও ফিরেছিলেন লন্ডন থেকে। তিনিও হাসপাতালে ভর্তি হওয়ার আগে বাড়িতে ছিলেন। ফলে তাঁর শরীর থেকে ওই তরুণের বাবা-মা এবং বাড়ির পরিচারিকার শরীরে এই মারণ ভাইরাস সংক্রমিত হয়।

সুত্র: কলকাতা24×7

আপনার মন্তব্য

Recommended For You