রাশিফল ও ভবিষ্যৎ

পার্টনারের মন জিততে চান? স্রেফ তাঁর রাশিতে চোখ রাখুন

পার্টনারের মন জিততে চান? স্রেফ তাঁর রাশিতে চোখ রাখুন

প্রেমের সঙ্গে আবার রাশিচক্রের অদ্ভুত মিল। সঙ্গী বা সঙ্গীনির মন জিতবেন কী করে—এই নিয়ে চিন্তায় রয়েছেন? তাহলে স্রেফ তাঁদের রাশিতে চোখ রাখুন। আর সহজেই জিতে নিন তাঁদের মন।

মেষ রাশি—
মেষ রাশির জাতক-জাতিকারা সাধারণত স্বাধীনচেতা, আবেগপ্রবণ এবং বহুমুখী প্রতিভার অধিকারী হয়ে থাকেন। কোনওকিছুর জন্য অপেক্ষা করতে এঁরা ভালবাসেন না। এরা দাম্ভিকও বটে। ফলে এঁদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে গেলে আপনাকে সাদামাটা হলে চলবে না। এই রাশির জাতক জাতিকারা সাধারণত ‘আনপ্রেডিকটেবল’ মানুষকে বেশি পছন্দ করেন।

বৃষ রাশি—
এই রাশির জাতক-জাতিকারা সাধারণত দৃঢ় মনোভাবাপন্ন হয়ে থাকেন। তাঁদের পক্ষ নিয়ে কথা বলবেন, এমন মানুষকেই তাঁদের পছন্দ। এঁরা প্রচণ্ড বিশ্বাসী হন। ফলে এই জাতক-জাতিকার প্রেমে পড়তে গেলে অবশ্যই সৎ, সাদাসিধে হওয়া প্রয়োজন।

মিথুন রাশি—
এই রাশির জাতক-জাতিকারা সামাজিক হয়ে থাকেন। দলগত ভাবেই থাকা এঁদের পছন্দ। তবে মন পরিবর্তনের বিষয়ে এঁদের জুড়ি মেলা ভার। তাই এঁদের বুঝে ওঠা মোটেই সহজ নয়। আর এই রাশির সঙ্গে প্রেম করতে গেলে অবশ্যই সঙ্গী বা সঙ্গীনিকে সময় দিন। আর পসেসিভনেস একদমই নয়।

কর্কট রাশি—
এই রাশির জাতক-জাতিকারা স্বভাবে ভীতু প্রকৃতির। এদের নিজেদের মনের মধ্যে সর্বদা একটা ভয় কাজ করে চলে। মনের কথা মনেই চেপে রাখতে ভালবাসেন এঁরা। ফলে এঁদের সঙ্গে প্রেম করতে গেলে আগে এঁদের মনের ভয় দূর করুন। আর মন খুলে কথা বলুন।

সিংহ রাশি—
সিংহ রাশির জাতক-জাতিকারা ব্যক্তিত্বের দিক থেকে আকর্ষণীয়। এঁদের আচরণ, চলাফেরা, কথাবার্তা বিপরীত লিঙ্গকে কাছে টানে। তবে সবাইকে পাত্তা দেন না এই রাশির জাতক-জাতিকারা। এঁদের সঙ্গে প্রেম করতে গেলে অবশ্যই বিশ্বস্ত হতে
হবে আপনাকে। আর মন জেতার জন্য অপেক্ষা করতে হবে ধৈর্য্য ধরে।

কন্যা রাশি—
এই রাশির জাতক-জাতিকারা বেশ বুদ্ধিমান, এবং রোম্যান্টিক প্রকৃতির হন। এঁরাও পার্টনারের প্রতি প্রচণ্ড বিশ্বস্ত হয়ে থাকেন। আর প্রেম করতে এঁরা ভালবাসেন। এই ধরনের জাতক-জাতিকাদের মন জয় করতে গেলে একটু রোম্যান্টিক তো আপনাকে হতেই হবে। গোলাপ, চিঠি, চকোলেট তো রয়েছেই, দরকারে কবিতাও লিখুন।

তুলা রাশি—
ভালো মানের প্রেমিক/প্রেমিকা তুলা রাশির জাতকরা। জন্মগতভাবেই তুলা রাশির জাতক-জাতিকারা প্রেম-ভালবাসার দিক দিয়ে পরিপক্ব হয়ে থাকেন। আচার-আচরণের দিক থেকেও এঁরা ব্যতিক্রমী। এদের মন জিততে গেলে আপনাকেও একটু ব্যতিক্রমী হবে। উপহার দিলে পার্টনারের পছন্দের বিষয়টি অবশ্যই মাথায় রাখুন।

বৃশ্চিক রাশি—
বলা হয় এই রাশির জাতক-জাতিকারা সব থেকে ভাল প্রেম করতে জানে। মন এবং শরীর, দু’দিক থেকেই এরা যথেষ্ট উৎফুল্ল থাকেন। তবে আবেগের প্রতি কোনওরকম নিয়ন্ত্রণ নেই এঁদের। এরা যথেষ্ট বুদ্ধিমানও। ব্যতিক্রমী চরিত্রের মানুষকেই এঁরা পার্টনার পছন্দ করেন।

ধনু রাশি—
এই রাশির জাতক-জাতিকাদের চারিত্রিক মিশ্রণটা বড় অদ্ভুত। এঁরা দুঃসাহসিক এবং খেলাধুলো প্রিয় হন। এঁরা ভীষণ এনার্জেটিক। এঁদের সঙ্গে প্রেম করার অর্থ আপনাকেও অ্যাডভেঞ্চারপ্রিয় হতে হবে। এদের সঙ্গে প্রেমের পরে একটু বোরিং হওয়ার অর্থই হল বিচ্ছেদ।

মকর রাশি—
এই রাশির জাতক-জাতিকারা স্বভাবে একটু লাজুক প্রকৃতির। এঁরা সাধারণত পরিবারকেন্দ্রিক হয়ে থাকেন এবং সম্পর্কে স্থায়িত্ব খোঁজেন। এই রাশির সঙ্গে সম্পর্কে গড়ে তুলতে গেলে অবশ্যই এই স্বভাবগুলির কথা মাথায় রাখতে হবে। প্রেমিক-প্রেমিকাকে সময় দেওয়ার পাশাপাশি তাঁদের পরিবারকেও সময় দিতে হবে।

কুম্ভ রাশি—
এই রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে সাধারণ জ্ঞান, চেহারা, পোশাক এগুলি কোনও বিষয়ই নয়। আপনার মাথার ভিতরে কী চলছে, তা নিয়েই ব্যস্ত থাকেন এঁরা। পরিপক্ক এবং বুদ্ধিদীপ্ত কথাবার্তাই এঁদের সব থেকে পছন্দ। এঁদের সঙ্গে প্রেম করতে গেলে আপনাকে একটু সমঝে চলতে হবে। পার্টনারকে স্পেস দিন, এবং নিজের প্রতি আত্মবিশ্বাসী হন।

মীন রাশি—
যে সকল মানুষরা একটু আবেগপ্রবণ হন, এই রাশির জাতক-জাতিকারা তাঁদেরকেই বেশি পছন্দ করেন। এঁরা চিরকাল সঙ্গীর চরিত্রে বৈচিত্র খোঁজেন। এদের সঙ্গে প্রেম করতে গেলে অবশ্যই আত্মবিশ্বাসী থাকুন। যাঁকে পছন্দ, তাঁকে নিয়ে বাইরে ঘুরতে যান। প্রয়োজনে পার্টিও দিতে পারেন।

আরও পড়ুন ::

Back to top button