নমুনা পরীক্ষার রিপোর্ট আসার আগেই এনআরএসে করোনা আক্রান্ত সন্দেহে চিকিত্‍সাধীন মহিলার মৃত্যু


নমুনা পরীক্ষার রিপোর্ট আসার আগেই এনআরএসে করোনা আক্রান্ত সন্দেহে চিকিত্‍সাধীন মহিলার মৃত্যু

করোনা আক্রান্ত সন্দেহে ভর্তি মহিলার মৃত্যু। জানা গিয়েছে শিয়ালদহ এনআরএস হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। গতকাল রাতে জ্বর শ্বাসকষ্ট নিয়ে ভর্তি করা হয়েছিল তাঁকে। উত্তর ২৪ পরগনা ধর্মপুকুরের বাসিন্দা ৪৫ বছর বয়সী এই মহিলা। তাকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়। তার নমুনা পাঠানো হয়েছে বেলেঘাটা নাইসেডে। আজ বেলা সাড়ে বারোটা নাগাদ মৃত্যু হয়েছে এই মহিলার। তবে এখনও নমুনার রিপোর্ট আসেনি। রিপোর্ট হাতে এলেই জানা যাবে তাঁর মৃত্য়ুর কারণ করোনা নাকি অন্য কিছু। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে।


হাসপাতাল সূত্রে খবর, এপ্লাস্টিক এনিমিয়া নিয়ে এই মহিলা ভর্তি হয়েছিলেন এনআরএস হাসপাতালে। এরপর নাইসেডে নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। আজই সেই রিপোর্ট আসার কথা। তবে তার আগেই দুপুরে মৃত্যু হয়েছে মহিলার। রিপোর্ট এসো না পৌঁছানো পর্যন্ত দেহ পরিবারের হাতে দেওয়া হবে না বলেই জানিয়েছেন এনআরএস হাসপাতাল কর্তৃপক্ষ।

আপাতত সতর্কতার কোনও খামতি রাখেনি কর্তৃপক্ষা। হু-এর গাইডলাইন মেনেই মৃতদেহকে বিশেষ কেমিক্যাল মাখিয়ে প্লাস্টিক প্যাকেটের মধ্যে ঢুকিয়ে মর্গে রাখা হয়েছে। রিপোর্ট পজিটিভ হলে যে গাইডলাইন আছে তা মেনে শেষকৃত্য করবে সরকার। রিপোর্ট নেগেটিভ হয়, তাহলে পরিবারের হাতে তুলে দেয়া হবে। এমনটাই জানিয়েছেন এন আর এস হাসপাতাল কর্তৃপক্ষ।

সুত্র: Zee 24 ঘন্টা

আপনার মন্তব্য

Recommended For You