নভেল করোনা আক্রান্ত সন্দেহে চিকিত্‍সাধীন ব্যক্তির মৃত্যু এনআরএসে


নভেল করোনা আক্রান্ত সন্দেহে চিকিত্‍সাধীন ব্যক্তির মৃত্যু এনআরএসে

এনআরএসে আইসোলেশনে থাকা এক ব্যাক্তির মৃত্যু। আজ রাত ৯টা নাগাদ তার মৃত্যু হয়েছে। নভেল করোনা আক্রান্ত সন্দেহে তাঁর চিকিত্‍সা চলছিল। জানা গিয়েছে ৬২ বছরের এই ব্যাক্তিকে সোমবার ভর্তি করানো হয়। মঙ্গলবার অবস্থার অবনতি হলে পরিবার বেলভিউ নিয়ে যেতে চেয়েছিল তার পরিবার। কিন্তু নভেল করোনা আক্রান্ত সন্দেহে আইসোলেশন থাকায় সেই অনুমতি দেয়নি হাসপাতাল কর্তৃপক্ষ। এই মৃত্যুর ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে হাসপাতালে।


হাজার চেষ্টা করেও পরিস্থিতি সামাল দেওয়া কার্যত কঠিক হয়ে উঠছে। এক রাতেই আরও ৫ আক্রান্তের খোঁজ মিলল রাজ্যে। স্বাস্থ্য ভবন সূত্রে খবর, আলিপুর হাসপাতালের চিকিত্‍সকের পরিবারের ৩ সদস্যের নভেল করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে আজ। সবমিলিয়ে রাজ্যে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩৭। করোনায় এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৫ জনের।

তবে তত্‍পর রাজ্য সরকার, করোনা রুখতে লক্ষাধিক মানুষকে নজরবন্দি করে রাখা হয়েছে। ২৪ ঘণ্টার মধ্যে নজিরবিহীনভাবে লক্ষাধিক মানুষকে স্বেচ্ছাবন্দি থাকার নির্দেশ দিল স্বাস্থ্যভবন। সতর্কতার মধ্যেই রাজ্যে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩-এ। যদিও ইতিমধ্যেই ৩ জন সুস্থ হয়ে বাড়িও ফিরেছেন।

সুত্র: Zee 24 ঘন্টা

আপনার মন্তব্য

Recommended For You