প্রযুক্তি

লকডাউনে বাড়ি বাড়ি পৌঁছে যাবে খাদ্যসামগ্রী, ফের পরিষেবা চালু হল ফ্লিপকার্টের

লকডাউনে বাড়ি বাড়ি পৌঁছে যাবে খাদ্যসামগ্রী, ফের পরিষেবা চালু হল ফ্লিপকার্টের

করোনা ভাইরাস সংক্রমণের ভয়ে ঘরবন্দি গোটা দেশের মানুষ। বন্ধ করা হয়েছে নিত্য় প্রয়োজনীয় পণ্য ও জরুরি পরিষেবা ছাড়া প্রায় সবকিছুই। এই পরিস্থিতিতে হোম ডেলিভারি পরিষেবা বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিল ই-কমার্স সাইট ফ্লিপকার্ট। তারা জানিয়ে দিয়েছিল, তাঁদের কর্মীদের সুরক্ষার কথা চিন্তা করেই এহেন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাই দেশে যতদিন লকডাউন চলবে ততদিন পর্যন্ত কেউই এই সাইটে কোন কিছু অর্ডার করতে পারবেন না। কিন্তু বর্তমানে টাটা গ্রুপের সহায়তায় ফের ক্রেতাদের কাছে প্রয়োজনীয় সামগ্রী পাঠানোর সিদ্ধান্ত নিল এই ই-কমার্স সাইট ফ্লিপকার্ট।

করোনা সংক্রমণ রুখতে দেশজুড়ে ২১ দিনের লকডাউনের সিদ্ধান্ত নিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এর পরেই ফ্লিপকার্টের তরফে জানিয়ে দেযা হয় লকডাউন যতদিন চলবে ততদিন তারা আর পণ্য ক্রেতার বাড়ি বাড়ি পাঠাবেননা। তাই এতদিন পর্যন্ত এই অ্যাপটি খুললেই প্রতিটি পণ্যের পাশে লেখা থাকছিল, ‘টেম্পোরারিলি নট অ্যাভেলেবল’ বা আপাতত পণ্যটি পাওয়া যাবে না। কিন্তু এবার টাটা গ্রুপের সাথে হাত মিলিয়ে আবার এই সাইট থেকে পণ্য সামগ্রী অর্ডার করতে পারবেন ক্রেতারা। তবে এখানে শুধামাত্র টাটা কোম্পানির নানা সামগ্রী যেমন, টাটা মশলা, কফি ও চা ইত্যাদি পাবেন ক্রেতারা।

এরইমধ্য়ে বেঙ্গালুরুতে টাটা গ্রুপের সাথে একযোগে এক কাজ শুরু করেছে ফ্লিপকার্ট। তবে খুব শীঘ্রই এই পরিষেবা মুম্বই ও দিল্লিতেও চালু হবে জানা গিয়েছে। বাড়ি বসেই জিনিসপত্র পেয়ে যাওয়ায় এবার অনেকখানি উপকৃত হবেন বয়স্ক থেকে শুরু করে সকলেই।

সুত্র : নিউজটাইম

আরও পড়ুন ::

Back to top button