বিনোদন

কিছু জোকারের জন্য করোনা আরও ছড়াচ্ছে : সলমন খান

কিছু মানুষ কী চাইছেন দেশের জনসংখ্যা কমাতে? আর সেটা কি তাঁরা নিজেদের পরিবার দিয়েই শুরু করতে চান? ১০ মিনিটের একটি বার্তা প্রকাশ করে এমনই কটাক্ষ করলেন সলমন খান। তাঁদের কটাক্ষ করলেন যাঁরা এখনও সরকারের নির্দেশ অমান্য করে রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন।

সলমন বলেন, যাঁরা মনে করছেন তাঁরা নেগেটিভ, তিনি গ্যারান্টি দিতে পারেন তাঁরা কদিনের মধ্যেই পজিটিভ হয়ে যাবেন এভাবে ঘুরে বেড়ালে। যাঁরা এখনও সরকারি নির্দেশ অমান্য করে লকডাউনেও রাস্তায় বার হচ্ছেন তাঁদের জোকার বলে সম্বোধন করেন সলমন খান।

সলমন জানান, তিনি তাঁর ফার্ম হাউসে এসেছিলেন পরিবারের সঙ্গে সময় কাটাতে। সঙ্গে ছিলেন মা, ২ বোন ও তাঁদের ছেলেমেয়েরা। সলমন জানান ফার্ম হাউসে থাকাকালীনই আচমকা লকডাউন ঘোষণা হয়ে যায়। তারপর থেকে তাঁরা এই ফার্ম হাউসেই রয়ে গেছেন।

তিনি বলেন, তাঁদের পরিবারে একটি সিদ্ধান্ত হয়েছে। এই ফার্ম হাউস থেকে কেউ বার হবেন না। কেউ বাইরে থেকে ঢুকবেন না। কেবল নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে বাড়ি থেকে বার হবেন তাঁরা।

করোনাকে রুখতে সরকারের নির্দেশ মেনে চলার বার্তা দেন সলমন। সকলকে ঘরে থাকতে বলেন। যদি নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে বা ওষুধ কিনতে কেউ বারও হন তাঁকে মাস্ক ও গ্লাভস পরে বার হওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

সলমন বলেন, যাঁরা এই লকডাউনে অকারণে রাস্তায় ঘুরছেন তাঁরা শুধু নিজের জীনকে ঝুঁকির মুখে ঠেলে দিচ্ছেন তাই নয়, তাঁর সঙ্গে সঙ্গে অনেকের জীবন ঝুঁকির মুখে দাঁড় করাচ্ছেন। – সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

সুত্র: নীলকণ্ঠ.in

আরও পড়ুন ::

Back to top button