বিনোদন

‘ঐশ্বরিয়া কোথায়, বুড়ো?’ বুদ্ধিদীপ্ত জবাব অমিতাভের

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। প্রায়ই ভক্তদের সঙ্গে খুনসুটিতে মেতে ওঠেন তিনি। তবে এবার যা হলো, তাকে অন্তত খুনসুটি বলা চলে না।

জনপ্রিয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে সবাইকে পহেলা বৈশাখের শুভেচ্ছা জানান বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। ওই পোস্টে শেয়ার করা পুরোনো এক ছবিতে পাঞ্জাবি সাজে ঐতিহ্যবাহী ভাঙরা নাচে ব্যস্ত থাকতে দেখা যায় তাঁকে।

বড় তারকার এই শুভেচ্ছার বিপরীতে অসংখ্য গুণগ্রাহী তাঁকেও শুভেচ্ছা জানান। তবে এক নেটিজেন সে পথে হাঁটেননি। তিনি অমিতাভের পুত্রবধূ বলিউডের সাড়া জাগানো অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের সন্ধান জানতে চেয়ে মন্তব্য করেন, ‘ঐশ্বরিয়া কোথায়, বুড়ো?’

এমন অপ্রত্যাশিত মন্তব্যের জবাব দিতে অবশ্য পিছপা হননি শ্বশুর অমিতাভ। এই মেগাস্টার লেখেন, ‘সে এমন জায়গায় আছে, যার কাছে তুমি পৌঁছাতেও পারবে না।’ যদিও ওই ব্যক্তির মন্তব্যটি ডিজেবল করে রাখা হয়েছে এরই মধ্যে। ঐশ্বরিয়া রাই সাবেক মিস ওয়ার্ল্ড ও বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের স্ত্রী।


করোনাভাইরাসের এই ক্রান্তিকালে অমিতাভ একাধিকবার মানবতার জয়গান গেয়েছেন তাঁর বক্তব্য ও লেখার মাধ্যমে। অমিতাভকে আগামীতে ‘চেহরে’, ‘গুলাব সিতাবো’, ও ‘ঝুন্দ’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে।

আরও পড়ুন ::

Back to top button