বিনোদন

বিয়ে করে বাচ্চা নিতে চান শ্রীদেবীর ছোট মেয়ে, বড় মেয়ে টাকা…

বিয়ে করে বাচ্চা নিতে চান শ্রীদেবীর ছোট মেয়ে, বড় মেয়ে টাকা...

বিশ্বব্যাপী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ঘরে বসেই সময় কাটাচ্ছেন তারকারা। প্রয়াত ভারতীয় অভিনেত্রী শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর ও ছোট মেয়ে খুশি কাপুর এই করোনাকালে ঘরে বসে মজার ভিডিও বানিয়ে সময় কাটাচ্ছেন। সম্প্রতি প্রকাশ্যে আসা একটি ভিডিওতে এ দুজনকে বিভিন্ন বিষয় নিয়ে খুনসুটি করতে দেখা যায়।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, গতকাল মঙ্গলবার (১৪ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এই দুই বোনের একটি ভিডিও প্রকাশ্যে আসে। সেখানে তাঁরা বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। মজার ব্যাপার হচ্ছে, দুজনেই একসঙ্গে প্রতিটি প্রশ্নের উত্তর দেন। ভিডিওতে তাঁরা জানান, খুশির চেয়ে জাহ্নবী বেশি অর্থ ব্যয় করেন। বড় বোন জাহ্নবীর আগে বিয়ে করে বাচ্চা নিতে চান খুশি।

তবে খুশির ফ্যাশন-সেন্স যে খুব ভালো, তা দুই বোনই স্বীকার করেছেন। তাঁদের এই ভিডিওকে ‘অনেক মিষ্টি’ বলে অভিহিত করেছেন নেটিজেনরা।

ইনস্টাগ্রামে জাহ্নবী ও খুশি কাপুর ‘পুট এ ফিঙ্গার ডাউন : ক্লামজি এডিশন’চ্যালেঞ্জে মেতেছিলেন। ভিডিওটি এরই মধ্যে দুই লাখ ২১ হাজারের বেশি ভিউ পেয়েছে।

গত বছর ‘ফিট আপ উইথ দ্য স্টারস’ নামের এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন জাহ্নবী। সেখানে ছোট বোন খুশির সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলেন এ চিত্রনায়িকা। জানান, খুশি তাঁর পোশাক চুরি করলে তিনি সবচেয়ে বেশি বিরক্ত হন। বলেন, ‘আমরা পোশাক শেয়ার করি। কিন্তু না বলে পোশাক চুরি করা, এটা একটা ব্যাপার।’ তবে খুশি এসবের কোনো তোয়াক্কাই করেন না। আদুরে ছোট বোন বলে কথা!

জাহ্নবী কাপুরকে আগামীতে শরণ শর্মা পরিচালিত ‘গুঞ্জন সাক্সেনা : দ্য কারগিল গার্ল’-এ অভিনয় করতে দেখা যাবে। এতে আরো অভিনয় করছেন পঙ্কজ ত্রিবেদি ও অঙ্গদ বেদি। আগামী ২৪ এপ্রিল ছবিটির মুক্তির দিন নির্ধারিত ছিল। তবে ভারতব্যাপী চলা লকডাউনের কারণে মুক্তি পিছিয়ে গেছে। ভারতে ৩ মে পর্যন্ত লকডাউন চলবে।

আরও পড়ুন ::

Back to top button