বিচিত্রতা

‘আমি জায়েরা ওয়াসিম নয়, আমাকে কেউ হুমকি দিতে আসবে না..’ জবাব ববিতা ফোগাটের

'আমি জায়েরা ওয়াসিম নয়, আমাকে কেউ হুমকি দিতে আসবে না..' জবাব ববিতা ফোগাটের

গুরুগ্রাম: ভারতে প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা । বাড়ছে মৃত্যুও । গোটা দেশজুড়ে লকডাউনের মেয়াদ বাড়ানো হয়েছে আগামী ৩ মে পর্যন্ত । মারণ ভাইরাসই এখন গোটা বিশ্বের একমাত্র আতঙ্ক । কবে আবার সব ঠিক হবে । সুস্থ জীবনযাপন করবে মানুষ । সে সম্পর্কে কারোরই কোনও সঠিক ধারণা নেই । এই মুহূর্তে গোটা বিশ্বের মতো ভারতও লড়ছে এই মারণ ভাইরাসের বিরুদ্ধে । কিন্তু এর মধ্যেও যে কিছু কিছু মানুষ নিজেদের ‘স্বভাব’ বদলাতে পারেন না । তার ভাল উদাহরণ কমনওয়েলথ গেমসে দেশের সোনাজয়ী কুস্তিগীর ববিতা ফোগাট । তাঁর ট্যুইটেই ধরা পড়ল তাঁর ‘মুসলিম বিদ্বেষী’ মনোভাব।

ববিতার এই ট্যুইটের পর থেকেই তাঁর দিকে ধেয়ে আসে নানা হুমকি । কেউ কেউ অশ্লীল গালিগালাজ করতেও ছাড়েননি তাঁকে । ভারতীয় কুস্তিগীরও অবশ্য দমবার পাত্র নয় । তিনিও সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে জবাব দিয়েছেন নিজস্ব কায়দাতেই । ববিতার সাফ জবাব, তিনি অভিনেত্রী জায়েরা ওয়াসিম নন । যে শুধুমাত্র ধর্মের নামে হুমকি দিয়ে তাঁকে ভয় দেখানো যাবে । তিনি দমে যাওয়ার পাত্র একেবারেই নন ।

প্রসঙ্গত, বলিউডের অভিনেত্রী জায়েরা ওয়াসিম ধর্মীয় ফতোয়ার জন্যই সিনেমায় অভিনয় করা ছেড়ে দিয়েছিলেন । কিন্তু সেই পথে যে ববিতা হাঁটবেন না, তা পরিষ্কার করে দিয়েছেন তিনি ।

সব বিতর্কের সূত্রপাত একটি ট্যুইটে । ববিতা ট্যুইটে লিখেছিলেন, ” করোনা ভাইরাস সমস্যা এখনও ভারতের দ্বিতীয় সমস্যা । আসল সমস্যা এখনও ‘জাহিল জামাতি’-রাই ”।

সুত্র: সংবাদ মাধ্যম

আরও পড়ুন ::

Back to top button