রাজনীতিরাজ্য

বিজেপি নেতা বাবান ঘোষ এর অনুপ্রেরণায় যুদ্ধকালীন তৎপরতায় চলছে ত্রাণ বিতরণ

বিজেপি নেতা বাবান ঘোষ এর অনুপ্রেরণায় যুদ্ধকালীন তৎপরতায় চলছে ত্রাণ বিতরণ

রবীন মজুমদার, যাদবপুর :: ভারত তথা গোটা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে করোনা ভাইরাস। আর তারই জেরেই ভারতবর্ষে চলছে লকডাউন। আর এই লকডাউন এর জন্য দিন আনা দিন খাওয়া মানুষগুলো অসহায় হয়ে পড়েছে। গোটা দেশজুড়ে চলছে ত্রাণ বিতরণের কাজ। আর তারই পাশাপাশি ভারতীয় জনতা মজনু ট্রেড ইউনিয়ন এর পক্ষ থেকে গোটা পশ্চিমবঙ্গের সমস্ত জেলার ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়ন অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে।

গৃহবন্দি করে রাখা হয়েছে আলিপুরদুয়ারের বিজেপি সাংসদ জন বারলাকে। এমনই অভিযোগ তুলেছে বিজেপির শ্রমিক সংগঠন ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নের আলিপুরদুয়ার শাখা। সাংসদকে গৃহবন্দি দশা থেকে মুক্তি দেওয়ার দাবিতে শনিবার সংগঠনের তরফে কালচিনি থানায় ডেপুটেশন জমা দেওয়া হয়।
গতকাল ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়ন এর রাজ্য সভাপতি বাবান ঘোষের অনুপ্রেরণায় রাজ্য সাধারণ সম্পাদক রাহুল সাহু মহাশয়ের নির্দেশে যাদবপুর বিধানসভার অন্তর্গত ওয়ার্ড নাম্বার ১০৩-১০৪ ও ১০৬ এ কিছু মানুষের হাতে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দিলেন বিজেপি শ্রমিক সংগঠনের রাজ্য কনভেনার শ্রী নির্মলেন্দু ঘোষ।

প্রতিটি প্যাকেটে চাল 3 কেজি আলু 2 কেজি সয়াবিন তেল বিস্কুট হলুদ ডিম এই সমস্ত খাদ্য সামগ্রী সরবরাহ করা হয়। শ্রী নির্মল ঘোষ মহাশয় এর সহযোগিতায় ছিলেন অর্পিতা পাল মমতা ঘোষ অন্যান্য কার্য কর্তারা। আগামী দিনে এই এলাকার অন্যান্য ওয়ার্ডে সমস্ত অসহায় মানুষের কাছে ত্রাণ সামগ্রী পৌঁছে দেবেন নির্মলেন্দু ঘোষ এমনটাই জানান।

আরও পড়ুন ::

Back to top button