বিচিত্রতা

‘শিলা কি জাওয়ানি’র সঙ্গে কোমর দোলালেন ওয়ার্নার ও তাঁর খুদে কন্যাসন্তান

'শিলা কি জাওয়ানি'র সঙ্গে কোমর দোলালেন ওয়ার্নার ও তাঁর খুদে কন্যাসন্তান

 

মেলবোর্ন: এমনিতেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে অবাধ বিচরণ অজি মারকুটে ওপেনার ডেভিড ওয়ার্নারের। লকডাউন পিরিয়ডে গৃহবন্দি দশায় সেই সক্রিয়তা যে কিছুটা বেড়েছে তা বলাই বাহুল্য। তবে নাচেও যে সমান পারদর্শী ডেভ শনিবারের ইনস্টাগ্রাম পোস্টই তার প্রমাণ।

সম্প্রতি ভিডিও শেয়ারিং সামাজিক অ্যাপ টিক টকে কন্যাসন্তান ইন্ডির সঙ্গে একটি বলিউড ট্র্যাকের সঙ্গে উদ্যাম নাচলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন সহ-অধিনায়ক। বলিউডের ব্লকব্লাস্টার আইটেম নম্বর ‘শিলা কি জাওয়ানি’র সঙ্গে ওয়ার্নার এবং ইন্ডির সেই নাচের ছোট্ট ভিডিও দেখে হতবাক অনুরাগীরা। ফারহা খান পরিচালিত ‘তিস মার খান’ ছবির ‘শিলা কি জাওয়ানি’ ট্র্যাকটিতে আইটেম গার্ল হিসেবে বলি ডিভা ক্যাটরিনা কাইফের উপস্থিতি আলাদা মাত্রা যোগ করেছিল। কে জানত ক্যাটরিনার সেই আইটেম নম্বরের প্রতি ওয়ার্নারের দুর্বলতার কথা।

যাইহোক লকডাউনে তাঁর অন্যতম পছন্দের সেই ডান্স ট্র্যাকের সঙ্গে অজি ওপেনারের কোমর দোলানোর ভিডিও দেখে মুগ্ধ অনুরাগীরা। কম যায় না ছোট্ট ইন্ডিও। ভিডিওটিতে তাঁর ডান্স স্টেপে বাবাকে রীতিমতো টেক্কা দিয়েছে ছোট্ট ইন্ডি। সুপ্ত প্রতিভা দেখে সোশ্যাল মিডিয়ায় ওয়ার্নার ও তাঁর কন্যাকে বাহবা জানিয়েছেন ভক্তরা।

সব ঠিকঠাক চললে এপ্রিলের এমন সময় ভারতের মাটিতেই থাকার কথা ছিল অজি মারকুটে ব্যাটসম্যানের। আইপিএলের সাপ-লুডো খেলায় হয়তো এই সময় প্রতিপক্ষদের কড়া প্রতিদ্বন্দ্বীতা ছুঁড়ে দিত ওয়ার্নার নেতৃত্বাধীন সানরাইজার্স হায়দরাবাদ। তাঁর ব্যাটেও উঠত চার-ছয়ের ফুলঝুরি। কিন্তু বালাই কোভিড-১৯। মারণ ভাইরাসের হাত থেকে হাত থেকে রক্ষা পেতে আপাতত বাকিদের মতোই গৃহবন্দি ওয়ার্নার। আইপিএলও পিছিয়ে গিয়েছে অনির্দিষ্টকালের জন্য। সবমিলিয়ে সোশ্যাল ডিসট্যান্সিং বজায় রেখে আপাতত সোশ্যাল অ্যাপেই মজে ওয়ার্নারের মত তারকারা।

 

View this post on Instagram

 

Indi has asked to also do one for you guys! 😂😂 please help me someone!!!!!! #statue

A post shared by David Warner (@davidwarner31) on

যদিও কোভিড-১৯ বিরুদ্ধে প্রতিনিয়ত সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন যারা, এরইমধ্যে স্বাস্থ্যকর্মী-চিকিত্‍সকদের সম্মান জানিয়ে দিনকয়েক আগে মুন্ডিতমস্তক হয়েছিলেন ওয়ার্নার। যা মন কেড়েছিল অনুরাগীদের।

সুত্র: কলকাতা24×7

আরও পড়ুন ::

Back to top button