প্রযুক্তি

গ্রাহকদের জন্য খারাপ খবর, জনপ্রিয় এই তিন রিচার্জ প্ল্যানের বিশেষ সুবিধা বন্ধ করে দিল Vodafone

গ্রাহকদের জন্য খারাপ খবর, জনপ্রিয় এই তিন রিচার্জ প্ল্যানের বিশেষ সুবিধা বন্ধ করে দিল Vodafone

 

টেলিকম কোম্পানি ভোডাফোন-আইডিয়া প্রিপেড গ্রাহকদের জন্য খারাপ খবর । লকডাউনে বড়সড় অসুবিধায় পড়তে চলেছেন এই সংস্থার উপভোক্তারা । ৮ সার্কেলে জনপ্রিয় তিন রিচার্জ প্ল্যানে দেওয়া অতিরিক্ত সুবিধে বন্ধ করছে সংস্থা । তবে একইসঙ্গে ভোডাফোন-আইডিয়া জানিয়েছে, প্ল্যানের বৈধতা শেষ হয়ে গেলে, ৩ মে অবধি রিচার্জ না করেও ইনকামিং কলের সুবিধে পাবেন গ্রাহকেরা ।

ভোডাফোন বহুদিন ধরে চলে আসা জনপ্রিয় তিনপ্ল্যানে মেলা অতিরিক্ত সুবিধা বন্ধ করে দিতে চলেছে । দেশের আটটি সার্কেলে ২৪৯ টাকা, ৩৯৯ টাকা ও ৫৯৯ টাকার রিচার্জ প্ল্যানে ডবল ডেটার সুবিধা দিত ভোডাফোন-আইডিয়া । এবার থেকে আর মিলবে না এই অতিরিক্ত ডেটা । অর্থাত্‍ লকডাউনে বন্দি দশায় নেট কোটা কমে গেলে অবশ্যই অসুবিধায় পড়বেন গ্রাহকেরা । কমে যাবে ওয়েব সিরিজ, গেমিং ও ফেসবুকের সময় ।

রিপোর্ট অনুযায়ী অন্ধ্রপ্রদেশ, বিহার, গুজরাত, কেরল, মহারাষ্ট্র ও গোয়া, পঞ্জাব ও উত্তরপ্রদেশ সহ দেশের উত্তর-পূর্ব রাজ্যের গ্রাহকেরা ২৪৯ টাকা, ৩৯৯ টাকা ও ৫৯৯ টাকার রিচার্জ করলে আর অতিরিক্ত অর্থাত্‍ ডবল ডেটার সুবিধা পাবেন না । তবে দেশের বাকি ১৪ রাজ্যের মানুষ এই ডবল ডেটা উপভোগ করতে পারবেন ।গ্রাহকদের জন্য খারাপ খবর, জনপ্রিয় এই তিন রিচার্জ প্ল্যানের বিশেষ সুবিধা বন্ধ করে দিল Vodafone

২৪৯ টাকার প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা ২৮ দিনের জন্য ১.৫ জিবির জায়গায় এতদিন ডবল অর্থাত্‍ দিনে ৩ জিবি ডেটা পাওয়া যেত । এবার থেকে এতে শুধু ১.৫ জিবি ডেটাই মিলবে । তবে আনলিমিটেড কলিং, ১০০ ফ্রি এসএমএস, ভোডাফোন প্লে এবং জি ফাইভের মতো অ্যাপের ফ্রি পরিষেবা আগের মতোই পাবেন ।

একইরকমভাবে ৩৯৯ ও ৫৯৯ টাকার প্ল্যানেও যথাক্রমে ৫৬ ও ৮৪ দিনের জন্য ১.৫ জিবির জায়গায় এতদিন ডবল অর্থাত্‍ দিনে ৩ জিবি ডেটা পাওয়া যেত । এবার থেকে এতে শুধু ১.৫ জিবি ডেটাই মিলবে । তবে আনলিমিটেড কলিং, ১০০ ফ্রি এসএমএস, ভোডাফোন প্লে এবং জি ফাইভের মতো অ্যাপের ফ্রি পরিষেবা আগের মতোই পাবেন ।

সুত্র: News18

আরও পড়ুন ::

Back to top button