বিনোদন

‘করোনা থেকে বাঁচতে ঘরে থাকুন’, মিউজিক ভিডিওয় বার্তা টলিউড সেলেবদের

'করোনা থেকে বাঁচতে ঘরে থাকুন', মিউজিক ভিডিওয় বার্তা টলিউড সেলেবদের

 

করোনা সংক্রমণ থেকে বাঁচতে দেশজুড়ে চলছে লকডাউন। এই পরিস্থিতিতে ঘরবন্দি সবাই। কিন্তু শিল্পী ঘরবন্দি হলেও শিল্পচর্চা কি থেকে থাকে? তাই ঘরবন্দি থেকেই সেলেব্রিটিরা একের পর এক ভিডিও আপলোড করে চলেছে সোশ্যাল সাইটে। মানুষকে তাঁরা দিচ্ছেন সচেতনতার বার্তা। এর আগে সোশ্যাল সাইটে মুক্তি পেয়েছে মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় রাজ চক্রবর্তীর মিউজিক ভিডিও ‘এই বাংলা আমার হাসবে আবার’। এছাড়া মুখ্যমন্ত্রীর ভাবনায় তৈরি হয়েছে অরিন্দম শীলের শর্টফিল্ম ‘ঝড় থেমে যাবে একদিন।’ এবার জনসচেতনতায় এগিয়ে এলেন চলচ্চিত্র ও ছোটপর্দার আরও কিছু ব্যক্তিত্ব।

মুক্তি পেয়েছে নতুন একটি মিউজিক ভিডিও ‘জিও ইন্ডিয়া সবকে সাথ’। ভিডিও শুরু হয়েছে ভারতের পতাকা ও প্রধানমন্ত্রীর ভাষণ দিয়ে। যেখানে তিনি বলছে, এই মারণ ভাইরাসের সংক্রমণ আটকাতে হবে, এর ছড়িয়ে পড়ার চেন ভাঙতে হবে। এই পরিস্থিতি থেকে বাঁচতে বাড়িতে থাকা বাঞ্ছনীয়। সেই কথাই ভিডিওতে বলেছেন পরিচালক মৌমিতা চক্রবর্তী।

তাঁর গানের ছত্রে ছত্রে রয়েছে একতার কথা, কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করার কথা। গানের মধ্যে রয়েছে পুলিশের লড়াইয়ের কথা। কয়েকটি শটে দেখানো হয়েছে পুলিশ কীভাবে এই পরিস্থিতিতে জনগণের পাশে দাঁড়িয়েছে। দেখানো হয়েছে এক ভবঘুরেকে মাস্ক পরিয়ে দিচ্ছে পুলিশ। ভিডিওর শেষে পুলিশের দেওয়া এক সচেতনতার বার্তাও রয়েছে। ভোপালের অ্যাডিশনাল ডিরেক্টর জেনারেল অফ পুলিশ সুশোভন বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘ভাল থাকুন, সুস্থ থাকুন, ঘরে থাকুন’।

ভিডিওয় অভিনয় করেছেন রূপসা চক্রবর্তী, প্রিয়ম চক্রবর্তী, অমৃতা চট্টোপাধ্যায়, সায়ন্তনী গুহ ঠাকুরতা, বুলবুল পাঁজা, বনি মুখোপাধ্যায়, তানিয়া কর, রিয়া গঙ্গোপাধ্যায়, দিব্যা দাস, মৈত্রেয়ী বন্দ্যোপাধ্যায়, পারমিতা বন্দ্যোপাধ্যায়, সোমাশ্রী দাস, সুশোভন বন্দ্যোপাধ্যায়, রাজীব বোস, গোপাল তালুকদার, শুভজিত্‍ কর, রাজদীপ সরকার, জয় বন্দ্যোপাধ্যায় ও জেমি বন্দ্যোপাধ্যায়।

ভয়েস ওভার দিয়েছেন পরিচালক মৌমিতা চক্রবর্তী নিজে। অভিনয়ের জন্য অভিনেতা অভিনেত্রীরা যে যার বাড়িতেই শুট করেছেন। মৌমিতা জানিয়েছেন, ভিডিওর জন্য একটি প্রচলিত গানকেই বেছে নেওয়া হয়। গানের লিরিক্স সবাইকে পাঠিয়ে দেন তিনি। অভিনেতারা ফ্রেম ঠিক করে নিজেরাই শুটি করে পাঠান। তারপর সেগুলি জোড়া লাগিয়ে তৈরি হয় ভিডিও।

সুত্র: সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button