কলকাতা

বাদুরিয়ায় ত্রাণ সামগ্রী নিয়ে বিক্ষোভ, জনতার মারে মাথা ফাটলো ওসির

ত্রাণ সামগ্রী বন্টন নিয়ে ফের বিক্ষোভ, বিক্ষোভের জেরে মাথা ফাটলো ওসির, এই ঘটনা ঘটেছে উত্তর 24 পরগনার বাদুরিয়াতে, বুধবার সকালে সেখানে ত্রাণ সামগ্রী নিয়ে বিক্ষোভ দানা বাঁধে, শুরু হয় পুলিশ ও জনতা খন্ড যুদ্ধ। বিক্ষোভকে হটাতে গিয়েই আহত হন ওসি ও 4 জন পুলিশকর্মী।

মূলত লক ডাউনের কারণে ত্রাণ সামগ্রী বিলি নিয়ে ঝামেলার অভিযোগ ওঠে বিভিন্ন এলাকায়, বাদুরিয়াতে ও ত্রাণ সামগ্রী বিলি নিয়ে অনিয়মের অভিযোগ ওঠে, উঠে আসে বিভিন্ন গন্ডগোলের খবর, শেষে স্থানীয়রা রাস্তা অবরোধ শুরু করে, তাদের একটাই অভিযোগ তারা ঠিকমতো ত্রাণ পাচ্ছেন না, বলেও কোনো লাভ হচ্ছে না।

বিভিন্ন জায়গায় বলেও কোনো সমস্যার সমাধান হয়নি, স্থানীয় প্রশাসন কোনো সদুত্তর দিতে না পারায় বাধ্য হয়ে গ্রামবাসীরা রাস্তা অবরোধ করতে শুরু করে, হাতে থালা নিয়ে তারা রাস্তায় বসে পড়ে, পুলিশ এসে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করে, পুলিশ এসে অবরোধ তুলতে গেলে বাধে তুমুল বচসা।

বিক্ষোভকারীরা পুলিশের সাথে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন, উপায় না পেয়ে পুলিশ লাঠিচার্জ করতে বাধ্য হয়, এই অবস্থায় স্থানীয়রা পুলিশ আধিকারিকদের ধরে মারধর শুরু করে, এই অবস্থায় একজন ওসির মাথা ফেটে যায় ও 4 জন পুলিশ কর্মী ঘায়েল হয়ে যান। পুলিশ বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে। এই ঘটনায় গোটা এলাকা বেশ থমথমে।

সুত্র:সংবাদ মাধ্যম

আরও পড়ুন ::

Back to top button