খেলা

ধন্যি মেয়ে! ৭ বছরের ‘বিস্ময় কন্যা’ পরির ব্যাটিং স্কিলে মুগ্ধ ক্রিকেটবিশ্ব

নাম পরি শর্মা (Pari Sharma)। বয়স মাত্র ৭ বছর। বাড়ি ভারতেরই কোনও এক প্রান্তে। কাজ ব্যাট হাতে নিখুঁত শট খেলে মুগ্ধতা ছড়িয়ে দেওয়া। যা দেখে ক্রিকেট বিশ্বের প্রথম সারির তারকারাও ধন্য ধন্য করছেন।

কলকাতার ডায়াপার কিডের কথা মনে আছে নিশ্চই। মাত্র আড়াই বছর বয়সেই যার নিখুঁত ক্রিকেটীয় শট, মাপা কভার ড্রাইভ দেখে ক্রিকেটবিশ্ব মুগ্ধ হয়ে গিয়েছিল! সেই ডায়াপার কিড প্রথম শিরোনামে আসে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন (Michael Vaughan) তার ভিডিও টুইট করার পর। এবার তার মতোই আরও এক খুদে প্রতিভার খোঁজ দিলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক। ভন শেয়ার করলেন ৭ বছরের পরি শর্মার ব্যাটিংয়ের ভিডিও।

আর সেই ৭ বছরের বিস্ময় কন্যার ব্যাটিংয়েই এখন মজে ক্রিকেট বিশ্ব। ওয়েস্ট ইন্ডিজের তারকা শাই হোপ (Shai Hope) থেকে শুরু করে ভারতীয় মহিলা দলের অল-রাউন্ডার শিখা পাণ্ডে পর্যন্ত সকলেই মুগ্ধ পরির ব্যাটিং দেখে। মাইকেল ভন এই ভিডিও শেয়ার করে বলছেন, ‘একবার দেখুন। মাত্র ৭ বছর বয়সে পরি শর্মার ব্যাটিং শৈলী কি অসাধারণ।’ ওয়েস্ট ইন্ডিজের তারকা শাই হোপ বলছেন, ‘আমি যখন ছোট ছিলাম সবসময় পরি শর্মার মতো হতে চাইতাম।’ ভারতীয় দলের তারকা শিখা পাণ্ডে আবার বলছেন, তিনি পরিকে খুঁজে বের করে তার থেকে ব্যাটিং ক্লাস নেবেন।

সুত্র:সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button