কলকাতা

করোনা যুদ্ধে শামিল বিজয়, ত্রাণ তহবিলে ১.৩০ কোটি টাকা অর্থ সাহায্য দক্ষিণী অভিনেতার

করোনা যুদ্ধে শামিল বিজয়, ত্রাণ তহবিলে ১.৩০ কোটি টাকা অর্থ সাহায্য দক্ষিণী অভিনেতার

 

করোনা সংক্রমণ এড়াতে দেশজুড়ে চলছে লকডাউন। বন্ধ সমস্ত সেক্টর। ফলে সমস্যায় পড়েছেন দিনমজুররা। তাঁদের সাহায্যার্থে এগিয়ে এসেছেন অনেক সেলিব্রিটি। কেউ তাঁদের অন্নসংস্থানের দায়িত্ব নিয়েছেন। কেউ আবার প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করছেন। প্রভাস, রাম চরণ, পবণ কুমার-সহ অনেকেই ত্রাণ তহবিলে দান করেছেন। এবার এগিয়ে এলেন দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির থালাপতি বিজয়। প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১.৩০ কোটি টাকা অনুদান দিয়েছেন।

বিজয় তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকা এবং প্রধানমন্ত্রীর তহবিলে ২৫ লক্ষ টাকা অনুদান দিয়েছেন। এছাড়া কেরলের মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলেও তিনি ১০ লক্ষ টাকা দিয়েছেন। এছাড়া করোনার ফলে ক্ষতিগ্রস্থ ফিল্ম ইন্ডাস্ট্রির দিনমজুরদেরও অর্থসাহায্য করেছেন তিনি।

FEFSIকে (Film Employees Federation of South India) দিনমজুরদের সাহায্যার্থে ২৫ লক্ষ টাকা দিয়েছেন তিনি। এছাড়া কর্ণাটক, অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা এবং পণ্ডিচেরি- এই চার রাজ্যের মুখ্যমন্ত্রীদের ত্রাণ তহবিলেও ৫ লক্ষ টাকা করে অনুদান দিয়েছেন বিজয়।

এর আগে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি করোনার ফলে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে। সুপারস্টার পবন কল্যাণ সরকারের ত্রাণ তহবিলে ২ কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করেছেন। এর মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তিনি দান করেছেন ১ কোটি টাকা। বাকি ১ কোটি টাকার মধ্যে ৫০ লক্ষ টাকা দিয়েছেন অন্ধ্রপ্রদেশ ও ৫০ লক্ষ টাকা দিয়েছেন তেলেঙ্গানা সরকারের ত্রাণ তহবিলে।

তাঁর থেকে অনুপ্রাণিত হয়ে অভিনেতা রাম চরণও করোনার ত্রাণ তহবিলে ৭০ লক্ষ টাকা দান করেছেন। রজনীকান্ত ইন্ডাস্ট্রির কলাকুশলীদের জন্য দিয়েছেন ৫০ লক্ষ টাকা। COVID-19 মোকাবিলায় অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানা সরকারের ত্রাণ তহবিলে প্রভাস প্রদান করেছেন মোট ১ কোটি টাকা। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন ৩ কোটি টাকা। ১ কোটি টাকা দিয়েছেন তেলেগু সুপারস্টার মহেশবাবু।

অভিনেতা অল্লু অর্জুন কেরালা সরকার এবং তার পাশাপাশি অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানা সরকারের ত্রাণ তহবিলে প্রদান করছেন ১.২৫ কোটি টাকা। ১১জন অসহায় কর্মীকে এই লকডাউন পরিস্থিতিতে আশ্রয় দিয়েছেন অভিনেতা প্রকাশ রাজ। এমনকী, অনুরাগীদের কাছেও তিনি আরজি জানিয়েছেন, এই কঠিন পরিস্থিতিতে তাঁরা যেন নিদেনপক্ষে একজনকে হলেও সাধ্যমতো সাহায্য করেন।

সুত্র:সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button