দঃ ২৪ পরগনা

স্বচ্ছতা ও সচেতনতা এই দুইয়ের মাধ্যমেই করো না যুদ্ধ জয় করা সম্ভব : বিজেপি নেতা রাহুল সাহু

স্বচ্ছতা ও সচেতনতা এই দুইয়ের মাধ্যমেই করো না যুদ্ধ জয় করা সম্ভব : বিজেপি নেতা রাহুল সাহু

রবীন মজুমদার, যাদবপুর :: এবার যাদবপুর অন্তর্গত পাটুলির ১০১ নম্বর ওয়ার্ডে ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়ন এর ত্রাণ বিতরণ করা হল এক অনবদ্য প্রয়াস।

বিজেপি নেতা রাহুল শাহু তথা ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়ন এর রাজ্য সাধারণ সম্পাদক বলেন- মাননীয় রাজ্য সভাপতি বিজেপির দিলীপ ঘোষ মহাশয় এর নির্দেশে আমরা এক অঙ্গীকারবদ্ধ হয়েছি এবং আমাদের বি জে এম টি ইউ সৈনিকরা সারা বাংলাতে নিরলসভাবে অসহায় মানুষের পাশে কাজ করে চলেছে, মানুষের পাশে সহযোগিতা করে যাচ্ছে। বিভিন্ন রকম নিত্য সামগ্রী আমরা মানুষের কাছে পৌঁছে দিচ্ছি। আমরা এই মহৎ প্রচেষ্টা আগামী দিনেও চালিয়ে যাব। আমি নিজে ব্যক্তিগতভাবে ১০১ নম্বর ওয়ার্ডের পাটুলি এলাকার বাসিন্দা, তাই ১০১ নম্বর ওয়ার্ডের মানুষের প্রতি আমার ব্যক্তিগত কর্তব্য রয়েছে । আমি এই ওয়ার্ডে মানুষের কাছে দায়বদ্ধ। তাই ১০১ নম্বর ওয়ার্ডে আজ এটা একটি ক্ষুদ্র প্রয়াস, আগামী দিনেও চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, ন্যাপকিন, সয়াবিন ও যাবতীয় নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী আগেও দিয়ে এসেছি এখনো দিচ্ছি এবং আগামী দিনেও দিয়ে যাব।

এইদিন ওয়ার্ড নাম্বার ১০১ কেদুয়া এলাকাতে বিজেপি নেতা রাহুল এর নেতৃত্বে প্রায় ৩০০ টি পরিবারকে খাদ্যসামগ্রী ও ন্যাপকিন দেওয়া হয়।

এই ভাবেই মানুষের পাশে দাঁড়িয়ে ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নের রাজ্য সাধারণ সম্পাদক রহুল সাহু মানুষের কাছে আশীর্বাদ চাইলেন যাতে আগামী দিনেও মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button