রাজ্য

স্ত্রীর ফেসবুক পোস্টে নিয়ে বেকাদায় সৌমিত্র খাঁ

স্ত্রীর ফেসবুক পোস্টে নিয়ে বেকাদায় সৌমিত্র খাঁ

 

ফের বিতর্কে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তবে এবার তাঁকে কোনও তৃণমূল বা বামেরা বিতর্কে জড়িয়ে দেন নি। তাঁকে জালে জড়িয়ে দিলেন তাঁর সহধর্মিণী সুজাতা খাঁ নিজেই। লকডাউনে দিল্লি থেকে বিমানে কলকাতায় ফেরার ছবি ফেসবুকে পোস্ট করে তিনি তাঁর স্বামীকে বেশ বেকায়দায় ফেলে দিয়েছেন। সাংসদের কথা অনুযায়ী , ভুল করে ভুল হয়ে গিয়েছে তাঁর স্ত্রী’র। ফল ভুগতে হচ্ছে তাঁকে। ২০১৯ লোকসভা নির্বাচনের আগে হঠাত্‍ তৃণমূল থেকে বিজেপিতে যাওয়ার জন্য সৌমিত্র খাঁয়ের বিরুদ্ধে হাইকোর্টে মামলা দায়ের করে তৃণমূল।

আদালত জানিয়ে দিয়েছিল লোকসভা ভোটের প্রচার তিনি করতে পারবেন। একার ক্ষমতায় , একা প্রচার করে স্বামীকে জেতান সহধর্মিণী সুজাতা খাঁ। সেই সহধর্মিণীই কি না এবার বেকায়দায় ফেললেন তাঁকে। ঘটনা কী? বুধবার সুজাতা খাঁ তাঁর ফেসবুকে ১২টি ছবি পোস্ট করেন। সেখানে দেখা গিয়েছে তিনি স্পাইস জেটের বিমানে বসে রয়েছেন। ছবির ক্যাপশনে লেখা ‘ঘরে ফেরার মজাই আলাদা। কলকাতা , ‘THE CITY OF JOY’। আর যায় কোথায়?

লকডাউনে কিনা সাংসদের স্ত্রী বিমানে চড়ে বাড়ি ফিরছেন। তুলনা শুরু হয়ে যায় ভিন রাজ্যের শ্রমিকদের বাড়ি ফিরতে না পারা নিয়ে। নরেন্দ্র মোদী দ্বিচারিতা নিয়ে কথা হতে শুরু করে দেয়। এক এক জনের জন্য এক এক রকম নিয়ম বানিয়েছে মোদী সরকার এসব নানা পোস্ট মুহূর্তে ভাইরাল হয়ে যায়। সঙ্গে সুজাতা খাঁয়ের ফেসবুক পেজের লিঙ্ক। তৃণমূল , সিপিআইএম ঝাঁপিয়ে পড়ে সেই পোস্ট নিয়ে। যে অর্ধাঙ্গিনী তাঁর জন্য এত লড়াই করেছেন, সেই তিনিই এমনভাবে ‘কেস’ খাওয়াবেন। বাস্তব মানতে একটু হলেও কষ্ট হয়েছে সাংসদের নিজেরও।

বললেন , ‘আমি এমন সব পোস্ট করতে বারণই করি, কিন্তু এবার ফেসবুক বিষয়টাতো যে যার ব্যক্তিগত বিষয়।’ একইসঙ্গে তিনি জানিয়েছেন , ‘এই পোস্ট কালকের এটা সত্য কিন্তু এই ছবি কালকের নয়। এক মাস আগের ছবি। এবার তৃনমূলের আইটি সেল এসব নিয়ে ভুল প্রচার করছে। আপনারাই বলুন কোন বিমান এখন চলছে যে আমার স্ত্রী তাতে করে কলকাতায় আসবে? আমাদের সমস্ত মন্ত্রী, সাংসদ সবাই তো দিল্লিতেই আছি। কেউ কোথাও যাচ্ছি না। ভুল প্রচার হচ্ছে।’ ঘটনা হল তৃণমূল সৌমিত্র খাঁ জায়ার এই পোস্ট নিয়ে যতটা না হামলে পড়েছে তার থেকে অনেক বেশি উদ্যোগী নিয়েছে বামেরা। খাঁ সাহেবের সেদিকে নজর যায়নি।

সুত্র:DNA বাংলা

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button