বিনোদন

শাহরুখের অফিসে তৈরি হল কোয়ারেন্টাইন সেন্টার, দেখুন সেই ভিডিয়ো !

শাহরুখের অফিসে তৈরি হল কোয়ারেন্টাইন সেন্টার, দেখুন সেই ভিডিয়ো !

 

করোনা সংক্রমণ রুখতে সাধারণ মানুষের পাশে আগেই দাঁড়িয়েছেন শাহরুখ খান। প্রধানমন্ত্রী এবং ৩ রাজ্যের মুখ্যমন্ত্রীদের ত্রাণ তহবিলে অনুদানের পর পরই শাহরুখ ঘোষণা করেন, তাঁর ৪তলা অফিসকে কোয়ারেন্টাইন সেন্টার গড়ে তোলার জন্য বিএমসি-কে দিচ্ছেন এই কঠিন সময়ে। যেমন কথা তেমনি কাজ। শাহরুখের ৪তলা অফিসেই তৈরি হল বিএমসির একটি কোয়ারেন্টাইন সেন্টার। যেখানে ২২ আসনের শয্যা তৈরি করা হয়েছে।

শাহরুখ-পত্নী গৌরী খান ইতিমধ্যেই তাঁদের অফিসে খোলা কোয়ারেন্টাইন সেন্টারের ছবি এবং ভিডিয়ো শেয়ার করেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। শুধু তাই নয়, শাহরুখের সংস্থা মীর ফাউন্ডেশনের তরফেও ওই পদক্ষেপের কথা জানানো হয়।

এদিকে করোনা মোকাবিলায় এগিয়ে আসছেন বলিউডের তাবড় সেলেবরা। কখনও শাহরুখ খান, কখনও সলমন খান, কখনও হৃত্বিক রোশন আবার অক্ষয় কুমাররা এগিয়ে আসছেন সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য। সম্প্রতি ওরঙ্গাবাদের গ্রামে চিকিতসকদের জন্য পিপিই প্রয়োজন বলে শাহরুখের দ্বারস্থ হন সেক্রেড গেমস অভিনেত্রী রাজশ্রী দেশপান্ডে।

তিনি জানান, বর্তমানের কঠিন পরিস্থিতিতে অত্যন্ত ভাল কাজ করছে শাহরুখের সংস্থা। সেই কারণেই ওরঙ্গাবাদের চিকিতসক এবং চিকিতসা কর্মীদের জন্য শাহরুখ যাতে পিপিই-র ব্যবস্থা করে দেন, সেই আবেদন জানান তিনি।

সুত্র: Zee 24 ঘন্টা

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button