রাজ্য

বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৭১ !

বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৭১ !

 

কলকাতা: কেন্দ্রের হিসেব অনুযায়ী পশ্চিমবঙ্গে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় নতুন করে পশ্চিমবঙ্গে আরও ৫৭ জন নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানাচ্ছে স্বাস্থ্যমন্ত্রক। সব মিলিয়ে শনিবার বিকেল পর্যন্ত স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী বাংলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৭১।

বাংলায় ক্রমেই বাড়ছে সংক্রমণ। স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী উদ্বেগ আরও বেড়েছে। পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত ৫৭১ জন নোবেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বাংলায় করোনায় এখনও পর্যন্ত ১৮ জনের মৃত্যু হয়েছে।

একদিকে সংক্রমণ যেমন বাড়ছে উল্টোদিকে সুস্থও হচ্ছেন অনেকে। স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত ১০৩ জন করোনামুক্ত হয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

করোনা মোকাবিলায় সবরকম সতর্কতামূলক পদক্ষেপ করছে রাজ্য সরকার। সংক্রমণ ছড়িয়ে পড়া রুখতে ও লকডাউন মেনে চলতে সাধারণ মানুষকে সচতেন করতে পথে নেমেছেন খোদ মুখ্যমন্ত্রী। গত কয়েকদিন ধরেই কলকাতা ও শহরতলিতে লকাডাউনের সব শর্ত মেনে সচেতনতার পাঠ দিচ্ছেন মুখ্যমন্ত্রী।

সবাইকে লকডাউন মেনে চলতে আবেদন জানাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা থেকে করোনার সংক্রমণ দ্রুত গতিতে ছড়াচ্ছে। মহানগরীর দেড়শো এলাকাকে কন্টেনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে। ওই এলাকাগুলিতে ব্যারিকেড দিয়ে রেখেছে পুলিশ। ওই এলাকাগুলিতে ঢোকা ও বেরনো নিয়ন্ত্রণ করা হয়েছে।

সুত্র:কলকাতা24×7

আরও পড়ুন ::

Back to top button