রাজ্য

রাজনৈতিক ভাইরাস ছড়াতে দল পাঠিয়েছে মোদী সরকার,টুইট-বোমা ডেরেকের

 

রাজনৈতিক ভাইরাস ছড়াতে দল পাঠিয়েছে মোদী সরকার,টুইট-বোমা ডেরেকের

করোনা ভাইরাসের প্রকোপের বিরুদ্ধে যখন কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করার দরকার, তখন রাজ্যে কেন্দ্রীয় দল পাঠিয়ে রাজনৈতিক ভাইরাস ছড়াচ্ছে মোদী সরকার। শনিবার রাজ্যসভার তৃণমূল কংগ্রেসের দলনেতা তথা দলের মুখপাত্র ডেরেক ও’ব্রায়েন কেন্দ্রীয় দলকে এই ভাষায় নিন্দা করেন। তিনি এই সফরকে উদ্দেশ্যহীন হিসেবে ব্যাখ্যা করেন।

কেন্দ্রীয় দলের উদ্বেগ প্রকাশ

পশ্চিমবঙ্গের মুখ্যসচিবকে লেখা কেন্দ্রীয় দলের চিঠির বিষয়টি ছিল রাজ্য সরকারের বিরুদ্ধে অভিযোগ। রাজ্য সরকারের কাছ থেকে তারা কোনও সহযোগিতা পাননি এবং তাদের সফরকালে পর্যাপ্ত সুরক্ষা দেওয়া হয়নি বলে অভিযোগ করে কেন্দ্রীয় দল। কেন্দ্রীয় দল রাজ্যের ডুমুরজুলা কোয়ারেন্টাইন সেন্টার নিয়ে উদ্বেগ প্রকাশ করেন।

ডেরেকের টুইট

এরপরই টুইটারে গিয়ে ডেরেক লেখেন, যে দলটি হটস্পট জেলাগুলিতে পরিদর্শন করেছে, ওই দলটি আসলে রাজনৈতিক ভাইরাস ছড়াতে এখানে এসেছে। তিনি আইএমসিটি (ইন্টার মিনিস্টার সেন্ট্রাল টিম)-কে ইন্ডিয়াজ মোস্ট ক্যালাস টিম এবং এবং আই মাস্ট কজ ট্রাবল অর্থাত্‍ আমি ঝামেলা করব-র দল বলে বর্ণনা করেন।

চিঠির বন্যা বইয়ে দিচ্ছে কেন্দ্র

উল্লেখ্য, সিনিয়র আমলা অপূর্ব চন্দ্রের নেতৃত্বে আন্তঃমন্ত্রণালয় কেন্দ্রীয় দল (আইএমসিটি) রাজ্যে আসে। এখন তারা শুধু চিঠির বন্যা বইয়ে দিচ্ছে আর রাজযকে দোষারোপ করে চলেছে। এদিন চিঠি মুখ্যসচিব রাজীব সিনহাকে উদ্দেশ্য করে লেখা হয়, তিনি আইএমসিটি-এর সঙ্গে পরিদর্শনের বেরিয়ে সময় নষ্ট করতে নিষেধ করেছেন। কোনওরূপ সহযোগিতা কেন্দ্রীয় দলকে করা হচ্ছে না।

কেন্দ্রীয় দল উদ্বেগ প্রকাশ করেন চিঠিতে

শুক্রবার আইএমসিটি হাওড়ার ডুমুরজলা স্টেডিয়া ওবং উলুবেড়িয়ার সঞ্জীবন হাসপাতাল পরিদর্শন করে। জেলার বিভিন্ন রেড জোন পরিদর্শন করে দলটি কলকাতায় ফিরে আসার পর রাজ্যের বিরুদ্ধে তোপ দাগে। এবং পত্রবাণ নিক্ষেপ করে। তারা ডুমুরজলার কোয়ারেন্টাইন সেন্টার নিয়ে উদ্বেগ প্রকাশ করেন চিঠিতে।

সুত্র: Oneindia

আরও পড়ুন ::

Back to top button