বিনোদন

মখমলে শরীর, নেই পোশাক, কেবল বালিশ জড়িয়ে ছবি পোস্ট করলেন বাহুবলী খ্যাত নায়িকা

মখমলে শরীর, নেই পোশাক, কেবল বালিশ জড়িয়ে ছবি পোস্ট করলেন বাহুবলী খ্যাত নায়িকা

 

বাহুবলী খ্যাত তামান্না ভাটিয়া, তামিল, তেলেগু সিনেমার পাশাপাশি হিন্দি সিনেমাতেও অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন ইতিমধ্যে। করোনার কারণে তিনিও ঘরবন্দি হয়ে আছেন বিগত কয়েকদিন ধরেই, তিনিও নানা ভাবে সময় কাটাচ্ছেন বাড়িতেই। এই অবসর সময়ে সকলেই সোশ্যাল মিডিয়ায় বেশি করে সময় অতিবাহিত করছেন, প্রায়ই বিনোদন জগতের কেউ না কেউ কিছু না কিছু নতুন ছবি, ভিডিও পোস্ট করে চলেছেন, সেদিক থেকে কোনো ভাবেই পিছিয়ে নেই তামান্না ভাটিয়া।

এই লক ডাউনের মাঝে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা পেয়েছে পিলো চ্যালেঞ্জ ওরফে বালিশ চ্যালেঞ্জ। অনেকেই ইতিমধ্যে শরীরে বালিশ পেঁচিয়ে ছবি পোস্ট করে চ্যালেঞ্জ জিতে নিয়েছেন, এবার তামান্নার পালা। এই চ্যালেঞ্জ পূর্ণ করতে হলে শরীরে কোনো কাপড় রাখা চলবে না, কেবল বালিশ পেঁচিয়ে শরীরের গোপন অঙ্গ ঢেকে ছবি পোস্ট করতে হবে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

I’m off to club bed featuring DJ pillow and MC blanket! 🤩 #feelingfancybutnowheretogo #weekendvibes #quarantinePillowchallenge #pillowchallenge

A post shared by Tamannaah Bhatia (@tamannaahspeaks) on

কেবলমাত্র বালিশ দিয়ে যে যত রকম ভাবে স্টাইল করে ছবি তুলে পোস্ট করতে পারবে, ক্রিয়েটিভ বেশি হবে যার প্রশংসা হবে তার, এই বালিশ চ্যালেঞ্জ মোকাবিলাকে পূরণ করতে তিনিও শুধু বালিশ দিয়ে শরীর ঢেকে ছবি ছেড়েছেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবি ইতিমধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে পড়েছে, তার এই ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোরন ফেলে দিয়েছে। নেটিজেনরা হামলে পড়েছেন তামান্নার প্রোফাইলে।সকলেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে।

 

সুত্র:সংবাদ মাধ্যম

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button