খেলা

লকডাউনে সংক্রমণ থেকে রক্ষার কৌশল জানালেন রায়না

লকডাউনে সংক্রমণ থেকে রক্ষার কৌশল জানালেন রায়না

তারকা অলরাউন্ডার সুরেশ রায়না বলেছেন, আমার মনে হয় সবার এখন বুদ্ধি খাঁটিয়ে চলা উচিত। বাসা থেকে বের হওয়া উচিত না। এমন কোনো জায়গায় যাওয়া উচিত না যেখানে গেলে করোনাভাইরাসের সংক্রমণের শঙ্কা রয়েছে।

সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেয়া এক সাক্ষাৎকারে রায়না বলেন, আমার মনে হয় এখন সবার ঐক্যবদ্ধ হয়ে থাকা দরকার। যত বেশি বাসায় থাকবেন, ততই ভালো। আমি কারও সঙ্গে হাত মেলাচ্ছি না। যাতে দুই পক্ষই নিরাপদে থাকে। এটা কিন্তু খুব বেশি কঠিন কাজ না। না হয় বেঁচে থাকা কঠিন হয়ে যাবে। আমি নিরাপদে থাকলে আমার আশপাশে যারা আছে তারাও নিরাপদ থাকবে।

ভারতীয় এ তারকা ক্রিকেটার আরও বলেন, গত মাসে দিল্লিতে ফিরেই আমার মেয়ে, স্ত্রী ও ছেলের সুস্বাস্থ্যের জন্য যা যা করা দরকার, সব করেছি। আমি নিয়মিত আমার বাসা, গাড়ি স্যানিটাইজ করছি। আমার মনে হয় সবারই এটা করা দরকার। পরিস্থিতি সুবিধার না, সবাইকে এই সময়ে সতর্ক থাকতে হবে।

তিনি আরও বলেন, করোনাভাইরাস বিশ্বের জন্য হুমকির নাম। আইপিএল জীবনের একটা অন্যতম অংশ হতে পারে, তবে আমাদের জীবনে পরিবার, প্রিয়জনও আছে। যা খেলাধুলার চেয়ে গুরুত্বপূর্ণ। সবার ক্ষেত্রেই একই কথা। আমি আমার স্ত্রী-সন্তানদের হাসপাতালে নিয়ে পরীক্ষা করিয়েছি। আমার মেয়ে এখন স্কুলে যাচ্ছে না।

আরও পড়ুন ::

Back to top button