খেলা

কঠিন পরিস্থিতিতে কর্তব্যে অবিচল, ধন্যবাদ জ্ঞাপন করলেন টুইট করে

কঠিন পরিস্থিতিতে কর্তব্যে অবিচল, ধন্যবাদ জ্ঞাপন করলেন টুইট করে

 

অর্ণব আইচ: লকডাউনে অত্যন্ত তত্‍পর কলকাতা পুলিশ। রবিবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কলকাতা পুলিশকে ধন্যবাদ জানালেন ভারতের ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক ও বিসিসিআই-এর (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। পালটা টুইট করে সৌরভকে ধন্যবাদ জানান কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মাও (Anuj Sharma)। সৌরভের এই বার্তা পুলিশ কর্মীদের উত্‍সাহ বাড়াবে বলে দাবি করেন তিনি।

এদিন সৌরভ গঙ্গোপাধ্যায় টুইট করে জানান, এই সংকটে যেভাবে পুলিশ পরিষেবা দিয়ে চলেছে, তাতে পুলিশকে ধন্যবাদ। সেই টুইটটিতে রাতে কর্তব্যরত কলকাতা পুলিশের কর্মীদের কয়েকটি ছবিও পোস্ট করেন বিসিসিআই প্রেসিডেন্ট। পরে সৌরভের এই টুইটকে স্বাগত জানান কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা। তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়কে বলেছেন, কলকাতা পুলিশকে উত্‍সাহ দেওয়ার জন্য ধন্যবাদ। তাঁর এই টুইট কলকাতা পুলিশ বাহিনীকে করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।

এদিন অন্য একটি টুইটে পুলিশ কমিশনার জানান, লকডাউন লঙ্ঘন করার অভিযোগে ৫৫৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ১৬৩ জনকে মাস্ক না পরা ও ২৬ জনকে রাস্তায় থুতু ও পিক ফেলার অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। লকডাউন কড়াভাবে যাতে শহরজুড়ে হয় তার জন্য পদক্ষেপ নিয়েছে কলকাতা পুলিশ। একই সঙ্গে নাগরিকদের সমস্যা এবং তাদের সাহায্য করার
জন্য প্রতিমুহূর্তে পাশে রয়েছে কলকাতা পুলিশ।

সুত্র: সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button